অন্য মহিলাকে ঘাড়ে তুলে অশ্লীলতায় মত্ত রণবীর, যা করলেন দীপিকা

অনস্ক্রিন থেকে অফস্ক্রিন রসায়ন সর্বদাই নেটিজেনদের নজর কাড়ে এই জুটি । বলিউডের হটেস্ট কাপলস দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর।

তাদের দুষ্টু-মিষ্টি সম্পর্ক থেকে গসিপ সব কিছুই যেন লাইমলাইটে রয়েছে। কিছু করেই হোক বা কিছু না করেই, সোশ্যাল মিডিয়ায় লাইমলাইটে সর্বদাই রয়েছেন দীপিকা ও রণবীর।

সম্প্রতি রণবীর সিংয়ের একাধিক নারীসঙ্গ নিয়ে বেশ কিছু পুরোনো গসিপ ফের ভাইরাল হয়েছে। সটান ঘাড়ে উঠে রণবীরের সঙ্গে মজা উপভোগ করছেন অন্য নারী, যা দেখে হতবাক দীপিকাও।

বলিউডের অন্যতম পাওয়ার হাউস রণবীর সিং সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন। দুষ্টু-মিষ্টি এই কাপল সম্প্রতি আবারও শিরোনামে এসেছেন।

লকডাউনের মধ্যে সেলেব গসিপ, থেকে পুরোনো ছবি, ভিডিওতে মজেছেন নেটিজেনরা। সেরকমই একটি পুরোনো সাক্ষাৎকার পেজ থ্রি-র পাতা সরগরম করছে।

বলিউডের অন্যতম রোম্যান্টিক দম্পতি হিসেবে তারা সবার শীর্ষেই রয়েছেই। একে অপরের প্রশংসা করার জন্য খুব কম সুযোগই তার হাতছাড়া করেছেন।

করণ জোহরের শো-তে রণবীরকে কিছু অপ্রাসঙ্গিক প্রশ্ন করা হয়েছিল। সেখানে করণ রণবীরকে প্রশ্ন করেছিলেন, কীভাবে তিনি বলিউডের গর্জিয়াস তারকাদের মুগ্ধ করেছিলেন। রণবীরের উত্তর শুনে হতবাকও হয়েছিলেন দীপিকা।

রণবীর জানিয়েছেন,আমি আমার জীবনে এমন কাউকে পাইনি যিনি আমাকে নিজের মতো করে মানিয়েছেন। যেটা দীপিকা করেছে। ছয় বছর ধরে আমি তাকে দেখেছি এবং তারপরই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছি। আর এটাই প্রমাণিত যে অন্য কেউই তার মতোন করে আমায় আকর্ষিত করতে পারিনি। দীপিকা সত্যিই একটু অন্যরকম।

রণবীর আরও জানিয়েছেন ,আমরা একসঙ্গে বাড়িতে থাকি ভীষণই মজা করে সময় কাটে। প্রথমত আমরা প্রিয় বন্ধু, আর এটাই আমাদের সম্পর্কটাকে আরও দৃঢ় করতে সাহায্য করে।

রণবীর জানিয়েছেন, দীপিকার সঙ্গে তার সম্পর্ক পুরো বন্ধুর মতো। যখন আমরা একসঙ্গে থাকি প্রতিটা মুহূর্তেই কোয়ালিটি টাইম কাটাই।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*