কানাডায় একটি পাহাড় কিনলেন অক্ষয়

বর্তমানে বলিউডের সর্বাধিক পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতা অক্ষয় কুমার। ক্যারিয়ারের শুরু থেকেই বেশকিছু ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন তিনি। জয় করেছেন কোটি দর্শকের মন।

তবে গেল কয়েক বছর ধরে বলিউডের রাজত্বটা যেন তারই। মশলাদার সিনেমায় প্রযোজক-পরিচালকদের প্রথম পছন্দের নাম অক্ষয়।

অ্যাকশন, রোম্যান্স এবং কমেডি; নানা ঘরানার ছবিতে তিনি পারফেক্ট। দর্শক তার অভিনয়ের টানে হলে ভিড় করে। বহুমুখী অভিনেতা হিসাবে নিজের দক্ষতা প্রমাণ করে চলেছেন তিনি।

তার আসন্ন ছবি ‘লক্ষ্মী বোম’। এ ছবিতে তিনি একটি অস্বাভাবিক চরিত্রে অভিনয় করায় দর্শকদের দুর্দান্ত আগ্রহী করে তুলেছেন। তার বিপরীতে এখানে আছেন মিষ্টি অভিনেত্রী কিয়ারা আদভানি।

অনেকেই জানেন না যে অক্ষয় ভারতীয় দ্বৈত নাগরিকদের একজন। ভারতের পাশাপাশি তিনি কানাডারও নাগরিক। দেশটিতে বেশ কয়েকটি অ্যাপার্টমেন্টের পাশাপাশি একটি বিলাসবহুল বাংলোও রয়েছে তার। শুধু এগুলোই নয়, অক্ষয় কানাডার টরন্টোতেও একটি পাহাড়েরও মালিক।

হ্যাঁ, আপনি সঠিক পড়ছেন। সম্প্রতি ফিল্মফেয়ার তাদের এক প্রতিবেদনে প্রকাশ করেছে, কানাডার নাগরিক হয়েও বেশিরভাগ সময় ভারতেই থাকেন অক্ষয়। কারণ এখানে পেশা গড়ে উঠেছে। কাজের মাঝে বিরতি পেলেই নানা দেশ-বিদেশ ঘুরে বেড়ান তিনি।

আর তার বিশেষ পছন্দ কানাডা। সেখানে সময় কাটাতে পছন্দ করেন তিনি। পরিবারের সদস্যদের নিয়ে অক্ষয় সেখানে প্রায়ই ছুটে যান। সেজন্য টরোন্টোতে একটি পাহাড় কিনেছেন তিনি। তবে কত টাকা দিয়ে
পাহাড়টি কিনেছেন সে বিষয়ে কিছু জানা যায়নি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*