শাকিব-অপুর বিয়ের দেনমোহর কত ছিলো জানেন?

২০০৮ সালে চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাস গোপনে বিয়ে করেন। সিনেমার গল্পকে হার মানানো সেই বিয়ের গল্প পাঠক ও ভক্তদের মুখস্ত। তবে জানেন না, তারকা এই দম্পতির বিয়ের দেনমোহর কতো টাকা ধার্যকরা হয়েছিল।

শাকিব খান অপুকে পাঠানো তালাকনামা থেকে সেই গোপন খবরও বেড়িয়ে এলো। অপুর দেনমোহর ছিল মাত্র ৭ লাখ টাকা। অবাক হওয়ার কিছুই নেই। প্রেম ও পরিণয়ের বিয়ে বলে কথা।

৩০ নভেম্বর শাকিব খান ‘নোলক’ ছবির শুটিংয়ে হায়দরাবাদে যাওয়ার আগে আইনজীবীর মাধ্যম অপুর নিকেতনের বাসায় ডিভোর্স লেটার পাঠান। সেখানে দেনমোহরসহ যে সব কারণে ডিভোর্সের সিদ্ধান্ত পরিস্কার ভাবে তা লিখা ছিল।

২০০৮ সালে শাকিব-অপু গোপনে বিয়ে করেন। এরপর গত বছর ২৭ সেপ্টেম্বর তাদের ঘরে একটি পুত্র সন্তানের জন্ম হয়। সন্তানের নাম আবরাম খান জয়। অপু বিশ্বাস গোপনে আগলে রেখেছিলেন শাকিব খানের ঔরসজাত সন্তানকে। কলকাতার একটি ক্লিনিকে জন্ম হয় জয়ের। সে সময় অপু বিশ্বাসের সিজার করা হয়। এসব তারা অনেকদিন গোপন রাখেন। বিয়ের কয়েক বছর তাদের সম্পর্ক ভালোই চলছিল। তবে একসময় তাদের সম্পর্ক ধীরে ধীরে অবনতি হতে থাকে।

এরই পরিপ্রেক্ষিতে অপু বিশ্বাস সন্তান আবরামকে নিয়ে একটি চ্যানেলের লাইভে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন। এতে শাকিবের সঙ্গে তার সম্পর্কের চরম অবনতি হয়। শাকিবের সঙ্গে অপুর মান-অভিমান চলে। একটা সময় গিয়ে নানা বিষয় নিয়ে শাকিবের সঙ্গে অপুর দূরত্ব বাড়তেই থাকে। এরই ধারাবাহিকতায় বিবাহ-বিচ্ছেদের চরম সিদ্ধান্ত চলে আসে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*