একের পর এক বদলে যাচ্ছে নায়ক, চিন্তিত দীঘি

চাচ্চু’, ‘দাদী মা’, ‘পাঁচ টাকার প্রেম’সহ একের পর এক হিট ছবিতে শিশুশিল্পী হিসেবে অভিনয় করে দর্শকদের নজর কাড়েন প্রার্থনা ফারদিন দীঘি।

বেশ কয়েকটি ছবিতে অভিনয় করার পর চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন তিনি। তবে এবার একবারে পাঁচটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

সেই ছোট্ট দীঘি এখন ষোলকলা যুবতী। সম্প্রতি ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ নামের একটি ছবির শুটিংও শেষ করেছেন তিনি। তবে শুটিং শেষ হলেও প্রথমবার হওয়ায় ভয়টা এখনো কাটেনি এই উঠতি নায়িকার।

তবে মাঝখানে প্রায় আট বছরের মতো ক্যামেরার বাহিরে ছিলেন এই নায়িকা। এসময় তার কাছে অনেক ছবি অফার আসে বলেও জানান তিনি। কিন্তু নিজেকে তৈরি করার জন্যই এই সময় নিয়েছেন বলে জানান দীঘি।

এদিকে ‘তুমি আছো তুমি নেই’ নামে নতুন একটি ছবিতে দীঘি নায়িকা হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন। প্রখ্যাত পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু এটি পরিচালনো করেছেন। এই ছবিটিতেই প্রথমে নায়ক হিসেবে চূড়ান্ত ছিলেন বাপ্পি চৌধুরী। এরপরে বাপ্পি ছেড়ে দেয়ার পর ছবিটিতে চুক্তিবদ্ধ হন সাইমন কিন্তু তাপরে আবার সেই ছবিতে নায়ক হিসেবে নাম আসে শান্ত খান।

নায়ক পরিবর্তনের ব্যাপারে দীঘি বলেন, একের পর এক নায়ক পরিবর্তন হওয়ায় ছবিটি নিয়ে তারও চিন্তা হচ্ছে। শেষ পর্যন্ত ছবিটি আর হচ্ছে কিনা সেটি নিয়েও সন্দেহ প্রকাশ করেছেন এই নায়িকা।

শিডিউল জণিত কারণ ও বাপ্পির লুক পরির্তন করার অজুহাতে ছবি থেকে সরে দাঁড়ান বাপ্পি। এরপরই আসেন সায়মন সাদিক। কিন্তু এবার ছবির দ্বিতীয় নায়িকার সঙ্গে গান করার অনিচ্ছায় বেঁকে বসলেন সাইমনও। তবে সাইমন ছবিটি না করায় সেখানে আসিফ ইমরোজকে নায়ক হিসেবে নেয়া হবে বলে দীঘিকে জানানো হয়েছিলো। কিন্তু মঙ্গলবার দীঘি জানলেন আসিফ ইমরোজ নয় ছবিটিতে দীঘির নায়ক হবে শান্ত খান।

দীঘি বলেন, ‌ঝন্টু আঙ্কেল একজন বিখ্যাত নির্মাতা। তিনি অবশ্যই ভালো কিছু করবেন সে বিশ্বাস রয়েছে। কিন্তু ছবির নায়ক কেনো বারবার পরিবর্তন হচ্ছে সেটা আমিও তেমন কিছু জানিনা। তার পরও আশা করবো ‘তুমি আছো তুমি নেই’ ভালো একটি সিনেমাই হবে।

এদিকে ‌’তুমি আছো তুমি নেই’ ছবিটির শুটিং শুরুর কথা আগামী সপ্তাহে। সে মোতাবেক ছবিটির সবগুলো গান ইতোমধ্যে রেকর্ডিং শেষ করা হয়েছে। তার পরও ছবিটির ঠিক সময়ে শুটিংয়ে যেতে পারবে কিনা সে বিষয়েও তৈরি হয়েছে প্রশ্ন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*