পর্দাকেও হার মানাবে আইপিএল তারকা সঞ্জু স্যামসনের বিয়ের গল্প

ভারতীয় দলে সেভাবে সুযোগ না পেলেও, এবারের আইপিএলে খুব ভালল পারফরমেন্স করে নিজের জাত চিনিয়েছেন রাজস্থান রয়্য়ালসের তারকা উইকেট কিপার ব্যাটসম্যান সঞ্জু স্যামসন।

শারজায় প্রথম দুটি ম্যাচে নিজের যে হার্ড হিটিংয়ের পরিচয় দিয়েছেন সঞ্জু, তাতে অনেকেই তাকে ধোনির উত্তরসূরী বলতে শুরু করেছে।

যেভাবে মাঠে বিধ্বংসী ও আকর্ষণীয় শট খেলেন সঞ্জু স্যামসন, তেমনই ইন্টারেস্টিং সঞ্জুর প্রেম কাহিনি। চলুন জানা যাক আইপিএলের তারকা ব্যাটসম্যান সঞ্জু স্যামসনের প্রেম কাহিনি।

এবছরের আইপিএলে বিধ্বংসী ফর্মে রয়েছেন তারকা ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। রাজস্থান রয়্যালসের কয়েকটি ম্যাচ জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন সঞ্জু।

আইপিএল ভাল পারফর্ম করে ফের ভারতীয় দলে সুযোগ পাওয়াই লক্ষ্য সঞ্জু স্যামসনের। মাঠের মতই প্রেমিক সঞ্জু স্যামসনও খুবই রোমান্টিক। নিজের সহপাঠীকে দীর্ঘ দিন সম্পর্কের পর বিয়ে করেছিলেন তিনি।নিজের সহপাঠী চারুলতাকে বিয়ে করেন সঞ্জু স্যামসন। চারুলতা ও সঞ্জু একে অপরকে কললেজ লাইফ থেকে চিনতেন। কিন্তু পরবর্তী সময়ে দুজনেই কেরিয়ার তৈরিতে ব্যস্ত হয়ে পড়েন।

সঞ্জু স্যামসন ব্যস্ত হয়ে পড়েন ক্রিকেটে নিজের কেরিয়ার গড়তে। অপরদিকে, চারুলতা বিএসসি পরে হিউম্য়ান রিসোর্স নিয়ে নিজের কেরিয়ার গড়ে তোলেন। পড়াশোনার বাইরে গান শুনতে খুব পছন্দ করেন চারুলতা।

বহু বছর পর হঠাৎ সঞ্জু একদিন ম্যাসেজ করেন চারুলতাকে। কিন্তু বেশ কিছুদিন ধরে ম্যাসেজ করলেও, কোনও রিপলাই দেননি চারুলতা। কোনও প্রতিক্রিয়া না পেয়ে একদিন সোজা চারুলতার কলেজে চলে যান সঞ্জু।

এরপরই দুজনের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। ডেটিং করেন। ধীরে ধীরে বন্ধুত্ব ভালবাসায় পরিণত হয়। বিয়ের আগে একাধিক জায়গায় দুজনকে দেখা যায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*