বিয়ের আগে কোহলির সঙ্গে সম্পর্ক ছিল রোহিতের স্ত্রীর

বর্তমানে আইপিএল খেলতে আরব আমিরাতে ব্যস্ত রয়েছেন বিরাট কোহলি ও রোহিত শর্মা। এখনও পর্যন্ত বাল পারফর্ম করছে তাদের দল।

ক্রিকেট ফ্যানেদের উন্মাদনাও কম নয় ভারত অধিনায়ক ও সহ-অধিনায়ককে নিয়ে। ফ্যানরা তাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার বিষয়েও খুবই আগ্রহী।

রোহিত শর্মা ও কোহলির সম্পর্কের মধ্যে যে তিক্ততা রয়েছে তা আমাদের সকলের জানা। যদিও পরে দুই তারকা জানিয়েছিলেন তাদের মধ্যে কোনও তিক্ততা নেই। কিন্তু বিরাটের সঙ্গে রোহিতের দ্বন্দ্বের কারণ কি রোহিতের স্ত্রী রীতিকা। উঠেছে সেই প্রশ্নও।

বিরাট কোহলি ও রোহিত শর্মা ভারতীয় ক্রিকেটের দুই সুপারস্টার। একজন অধিনায়ক ও অপর জন সহ-অধিনায়ক। কিন্তু তাদের সম্পর্কের মধ্যে রয়েছে ফাঁটল। মাঝে রোহিত শর্মা কোহলিকে সোশ্যাল মিডিয়ায় আনফলো করে দিয়েছিলেন। কিন্তু কোহলি-রোহিত তিক্ততার কারণ এখনও পরিষ্কার কারণ জানা যায়নি।

তবে আজ আপনাদের এমন একটি ঘটনা জানাবো, যার পর প্রশ্ন উঠবে রোহিত ও কোহলির সম্পর্কে ফাটলের কারণ কি রোহিত শর্মার স্ত্রী রীতিকা সাজদে।

বর্তমানে দুই তারকা প্লেয়ার আইপিএলে ব্যস্ত। একজন মুম্বই ইন্ডিয়ান্সতে পঞ্চমবার ট্রফি এনে দিতে মরিয়া। অপরজন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্য়াঙ্গালোরের হয়ে প্রথম ট্রফি জেতার জন্য বদ্ধপরিকর হয়ে উঠেছেন। কিন্তু তাদের মধ্যে তিক্ততার কারণ অতীতের একটি ঘটনাও হতে পারে।২০১৩ সালে জিম্বাবোয়ে সফরের পরে মুম্বইতে ছুটি কাটাচ্ছিলেন বিরাট কোহলি। সেই সময় একটি মেয়ের সঙ্গে মুভি ডেটে গিয়েছিলেন তরুণ বিরাট। মিডিয়ার ক্যামেরায় ধরা পড়ে যায় তাদের ছবি।

কোহলি ক্যামেরার সামনে অস্বস্তিতে না পড়লেও, কোহলির সঙ্গে যে মহিলা ছিলেন তিনি মুখ লোকানোর চেষ্টা করেন। কিন্তু ক্যামেরায় ধরা পড়ে যান তিনিও। দেখা সেই মহিলা অন্য কেউ নন, বর্তমানে রোহিত শর্মার স্ত্রী রীতিকা সাজদে।

প্রসঙ্গত, রীতিকা সাজদে সেই সময় একজন স্পোর্টস ম্যানেজার হিসেবে কাজ করতেন। ২০১০ সাল থেকে তিনি কোহলির হয়ে কাজ করতেন। কিন্তু সিনেমা হলের বাইরে ছবি প্রকাশ্যে আসার পর জল্পনা শুরু হয় তাদের মধ্যে কি কোনও সম্পর্ক রয়েছে? কিন্তু তারা ভাল বন্ধু হিসেবে থেকে যায় ও বিষয়টি প্রফেশনালভাবে হ্যান্ডেল করে।

যদিও পড়ে রোহিত শর্মার সঙ্গে বিয়ে হয় রীতিকার। রোহিতেরও ম্যানেজার হিসেবে কাজ করতেন তিনি। বর্তমানে তাদের একটি মেয়ে রয়েছে। অপরদিকে বলি অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে বিয়ে হয় বিরাটের। আগামি জানুয়ারি তাদের পরিবারেও আসছে নতুন অতিথি। কিন্তু রীতিকাকে নিয়েই রোহিত-কোহলি দ্বন্দ্ব কিনা তা আজও পরিষ্কার নয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*