শরীরে ফুটে উঠছে সন্তানসম্ভবার লক্ষণ, তবুও মাঠ কাঁপাচ্ছেন আনুশকা

সংযুক্ত আরব আমিরশাহিতে আইপিএল খেলতে গিয়েই সুখবর জানিয়েছিলেন বিরাট ও অনুষ্কা। জানিয়েছিলেন তাঁদের সন্তান ভূমিষ্ঠ হতে চলেছে।

আইপিএলের শুরুর দিকের ম্যাচে গ্যালারিতে অনুষ্কাকে দেখা না গেলেও কয়েকটি ম্যাচ পর থেকে মাঠে আসা শুরু করেন প্রেগন্যান্ট বিরাট ঘরণী।

শেখ জায়াদ স্টেডিয়ামে সাদা লংফ্রকে সন্তানসম্ভবা অনুষ্কার মুখে ছিল একেবারে ঝকঝকে গ্লো। বিরাটের স্ত্রী-র হাতে রয়েছে একটি ব্রেসলেট৷ এটা কি তাহলে পরিবারের মঙ্গলকামনায় হিন্দু সধবা রমণীদের মতো লোহা পরেছেন অনুষ্কা৷বিরাট কোহলির ম্যাচে মাঠে এখন নিয়মিত হাজির থেকে তাঁদের দলকে চিয়ার করেন নুষ্কি। দিল্লি ক্যাপিটাল্সের বিরুদ্ধে ম্যাচের দিনেও মাঠে হাজির ছিলেন বিরাটের স্ত্রী।

যদিও এই ম্যাচে দিল্লির কাছে হার স্বীকার করতে হয় আরসিবি-কে। কিন্তু তাতে বিশেষ অসুবিধা নেই। কারণ বিরাট কোহলিরা প্লে অফ খেলছেন।এই মরশুমে ব্যাঙ্গালুরুর জার্সি গায়ে ১৪ ম্যাচে ৪৬০ রান করেছেন৷ করেছেন ৩ টি অর্ধশতরান৷ তবে একটিও শতরান আসেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়কের ব্যাট থেকে৷

এদিকে এবারের আইপিএলের শুরুর দিকের ম্যাচে ছন্দে ছিলেন না বিরাট৷ তখন গাভেস্কার সন্তানসম্ভবা আনুশকা শর্মাকে জড়িয়ে একটি মন্তব্য করেছিলেন ৷ যা নিয়ে ক্ষুব্ধ হয়েছিলেন খোদ অনুষ্কাও৷

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*