হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে ইংল্যান্ডের নার্সের সঙ্গে প্রেম উইলিয়ামসনের

আধুনিক ক্রিকেটে সেরা ব্যাটসম্যানদের ফ্যাভ ফোরের তালিকায় অন্যতম হলেন নিউজিল্যান্ড ক্রিকেট দলের অধিনায়ক কেন উইলিয়ামসন।

বর্তমানে আইপিএল খেলেতে ব্যস্ত রয়েছেন আরব আমিরশাহিতে। সানরাইজার্স হায়দরাবাদ দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তিনি। ক্রিকেটের বাইরে তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতহুল আমাদের সকলেরই থাকে।

আজ আপনাদের জানানো কিউই অধিনাক কেন উইিয়ামসনের প্রেম কাহিনি। স্ববাবে শান্ত হলেও, প্রেমিক উইলিয়ামসন কিন্তু খুবই রোমান্টিক ও তার প্রেমের গল্পও বেশ আকর্ষনীয়।

নিউজিল্যান্ড ক্রিকেট দলের অধিনায়ক কেন উইলিয়ামসনের সম্পর্ক রয়েছে সারা রাহিম নামে এক তরুণির সঙ্গে। কেনের বান্ধবী সারা রাহিম পেশায় একজন নার্স।

নিউজিল্যান্ডে জন্ম হলেও, সারার বেড়ে ওঠা ইংল্যান্ডের ব্রিস্টলে। ইউনিভার্সিটি অফ ব্রিস্টলেই পড়োশোনা তারা। ছোট বেলা থেকেই মাধাবী ছিলেন সারা। বর্তমানে তার নাগরিকত্বও ইংল্যান্ডের।

ছোট বেলা থেকেই মানুষের সেবা করার ইচ্ছে ছিল উইলিয়ানমসনের বান্ধবী সারা রহিমের। তাই তিনি নার্সকেই তার পেশা ও নেশা হিসেবে বেছে নেন। মানুষের সাহায্য করতে খুব ভাল লাগে তার।

সারার সঙ্গে কেনের প্রেম পর্বের শুরুটা খুবই আকর্ষণীয়। কেন ও সারার প্রথম সাক্ষাৎ হয় হাসপাতালে। সেখানে নিজের চিকিৎসা করাতে গিয়েছিলেন কিউই অধিনায়ক। সেখানেই সারা দেখে ভাল লেগে যায় তার।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*