কোন স্বামীকে বেশি ভালোবাসতেন শ্রাবন্তী?

সবে ৩৩ বছরে পা দিয়েছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এরই মধ্যে তিনটি বিয়ে করে ফেলেছেন এ নায়িকা। ছেড়েও দিয়েছেন দুজনকেই। তৃতীয় সংসারও ভাঙনের পথে।

শ্রাবন্তী প্রথম বিয়ে করেছিলেন চলচ্চিত্র নির্মাতা রাজিব বিশ্বাসকে। তাকে ডিভোর্স দিয়ে পরে বিয়ে করেন মডেল ও অভিনেতা কৃষেণ ব্রজকে। ডিভোর্স হয়ে গেছে তার সঙ্গেও।

২০১৯ সালে তৃতীয়বারের মতো রোশানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। সে বিয়েও এখন ভাঙার পথে। কিন্তু কথা হচ্ছে কোন স্বামীকে বেশি ভালোবাসতেন শ্রাবন্তী। রাজিব, কৃষেণ নাকি রোশানকে?

রাজিবকে বিয়ের পর অভিনয় ছেড়েছিলেন শ্রাবন্তী

২০০৩ সালে মাত্র ১৫ বছর বয়সে শ্রাবন্তী ভালোবেসে বিয়ে করেছিলেন কলকাতার নামী চলচ্চিত্র নির্মাতা রাজিব বিশ্বাসকে। বিয়ের আগে নায়ক জিৎয়ের সঙ্গে ‘চ্যাম্পিয়ন’ই ছিল তার শেষ ছবি। এর পর দীর্ঘ পাঁচ বছর কোনও ছবিতে কাজ করেননি। সেই পর্যন্ত সংসার ভালোই চলছিল। ২০০৮ সালে ‘ভালোবাসা ভালোবাসাতে’ ছবির মাধ্যমে আবারও অভিনয়ে ফিরে আসেন তিনি।

তারপর থেকেই শোনা যায় রাজিব ও শ্রাবন্তীর ঘর ভাঙার গুঞ্জন। অবশেষে সেই গুঞ্জনই সত্যি করেন শ্রাবন্তী। পরকীয়ার অভিযোগ এনে রাজিবের হাতে ধরিয়ে দেন ডিভোর্স পেপার। এই দম্পতির একমাত্র সন্তান ঝিনুক। ভালোবাসার চিহ্ন বলতে এইটুকুই।

খুব খেয়াল রাখতেন দ্বিতীয় স্বামী কৃষেণ ব্রজের

প্রথম স্বামী রাজিবকে ডিভোর্স দেয়ার পর ছেলে ঝিনুককে নিয়ে অনেকদিনই একা ছিলেন শ্রাবন্তী। অবশেষে সেই একাকীত্ব ঘোচান চলতি বছরের জুলাইয়ে। বছরখানেক প্রেম করার পর প্রেমিক কৃষেণ ব্রজের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তিনি। দ্বিতীয় স্বামী কৃষেণকে বেশি ভালোবাসতেন কিনা সেকথা তিনিই জানেন।

তবে কৃষাণের সঙ্গে বিয়ের পর কীভাবে তাকে নিয়ে ছবি বানানো যায় সেই জন্য প্রচুর খেটেছেন শ্রাবন্তী। নিজের স্টার স্ট্যাটাস অগ্রাহ্য করে বারবার চেষ্টা করেছেন সুপার মডেল স্বামীকে কীভাবে বাংলা ছবিতে জাতে তোলা যায়।

এমনকী শোনা যায়, জুলাই মাসে কলকাতার পাঁচতারা হোটেলে যখন তার আর কৃষাণের বিয়ে হয়, সেই অনুষ্ঠানেরও সব আর্থিক দায়িত্ব নিয়েছিলেন শ্রাবন্তী নিজে। এখন কম-বেশির হিসাব আপনারাই করেন।

বিয়ের তিন মাস না যেতেই দ্বিতীয় স্বামী কৃষেণ ব্রজেরও হাতেও কয়েকদিন আগে ডিভোর্স পেপার ধরিয়ে দিয়েছেন শ্রাবন্তী। দুজনে মিলেই এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান তিনি।

তৃতীয় স্বামীকে নিয়েও খুশি ছিলেন শ্রাবন্তী

কয়েক মাস আগে অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি ও রোশান দাম্পত্য জীবনের এক বছর পূর্ণ করেন। ভালোই চলছিল এ জুটির জীবন। হঠাৎ তাদের এ সংসারে ভাঙনের সুর বাজছে! দুর্গাপূজার আগে থেকে আলাদা থাকছেন তারা। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

রোশানের সঙ্গে শ্রাবন্তীর এটি তৃতীয় বিয়ে। শুরু থেকেই রোশানকে নিয়ে খুব আনন্দিত ছিলেন শ্রাবন্তী। কিন্তু হঠাৎ এমন কী হলো যে তার এ সংসারও ভেঙে যাচ্ছে! এ বিষয়ে শ্রাবন্তীর স্বামী রোশন সিং তাদের সংসার ভাঙনের বিষয়ে জানিয়েছেন, হ্যাঁ, আমরা এখন একই ছাদের নিচে থাকছি না। তবে আমাদের অতীতের সম্পর্কের প্রতি শ্রদ্ধা জানাই, আমি এ বিষয়ে কথা বলতে রাজি নই।

এ প্রসঙ্গে শ্রাবন্তীর বক্তব্য, প্রতিটি বিবাহ বা সম্পর্ক উত্থান-পতনের মধ্য দিয়ে যায়। হতে পারে আমাদের সুখের সময় আপাতত শেষ। তবে এর অর্থ এই নয় যে আমাদের মধ্যে সবকিছু শেষ হয়ে গেছে। আমরা দুজনই আশা করি, শিগগিরই আমাদের সমস্যাগুলোর সমাধান হবে এবং বিষয়গুলো খুঁজে আমরা আবার শুরু করব।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*