চেষ্টা করেও মিথিলাকে ফেরানো গেল না ভারত থেকে!

মডেল-অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা। গত দুই বছর ধরে টেলিভিশন অনুষ্ঠান ‘আমার আমি’ উপস্থাপনা করছিলেন তিনি।

বেসরকারি টেলিভিশন চ্যানেল বাংলাভিশনের দর্শকপ্রিয় অনুষ্ঠানটির সঞ্চালকের চেয়ারে আর দেখা যাবে না মিথিলাকে। তার পরিবর্তে নেওয়া হয়েছে মডেল-অভিনেত্রী সারিকাকে।

বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ এ তথ্য নিশ্চিত করে বলেন—মিথিলা এখন ভারতে রয়েছেন। দুই দফা চেষ্টা করেও তিনি ঢাকায় ফিরতে পারেননি। পরে আলোচনা করে উপস্থাপক বদলের সিদ্ধান্ত নিয়েছি।

এরই মধ্যে দুটি পর্বের শুটিং শেষ করেছেন সারিকা। অনুষ্ঠানটির ধারণকৃত দুই পর্বে সারিকার অতিথি হয়েছেন—শবনম ফারিয়া ও মনোজ প্রামাণিক এবং শ্যামল মাওলা ও নিলয় আলমগীর।

সারিকা বলেন—শুরুতে দ্বিধায় ছিলাম আদৌ পারব কি না। কিন্তু কাজটি শুরু করার পর অন্যরকম ভালোলাগা কাজ করছে। এটি আমার কাছে একেবারেই অন্যরকম অভিজ্ঞতা। আড্ডার ছলে অতিথিদের সঙ্গে কথা বলি। অতিথি হয়ে যারা এসেছেন, সবাই আমার পরিচিত। স্বাভাকিভাবে কোনো চাপ মনে হয়নি।

গত বছরের ৬ ডিসেম্বর টলিউড পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মিথিলা। করোনা সংকট শুরুর আগে থেকে দুজন দুই দেশে অবস্থান করছিলেন। দীর্ঘদিন পর গত ১৫ আগস্ট কলকাতায় গিয়েছেন মিথিলা। শ্বশুরবাড়িতে প্রথমবার দুর্গা উৎসব উদযাপন করেন তিনি। বর্তমানে সেখানেই অবস্থান করছেন এ অভিনেত্রী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*