নাতাসার এমন কিছু ‘হট’ ছবি দেখেই বিয়ের আগে প্রেমে পাগল ছিলেন পান্ডিয়া

বর্তমানে আইপিএল খেলতে আরব আমিরশাহিতে ব্যস্ত রয়েছেন হার্দিক পান্ডিয়া। দেশে রেখে গিয়েছেন তার দেড় মাসের ছেলে অগস্ত্য ও স্ত্রী নাতাসা স্তানোকোভিচকে।

কিন্তু আইপিএল খেলতে গিয়ে তিনি যে পরিবারকে মিস করছেন, সেই কথা বারবার প্রকাশ্যে এসেছে সোশ্যাল মিডিয়ায় মাধ্যে। নাতাসা যে হার্দিককে মিস করছেন সেকথা জানিয়েছেন।

নাতাসা ও হার্দিকের প্রেমের শুরু থেকে বাগদান, বিয়ে থেকে সন্তান গোটা পর্বটাই ছিল খুব আকর্ষণীয়। আজ আপনাদের সামনে তুলে ধরবে নতাসার বিয়ের আগের এমন কিছু হট অ্যান্ড সে’ক্সি ছবির অ্যালবাম যা দেখে বলাই চলে বিয়ের আগে পাগল হয়েছিল হার্দিক পান্ডিয়া।সার্বিয়ান মডেল এবং অভিনেত্রী নাতাসা স্তানোকোভিচকে বিয়ে করে সন্তান নিয়ে দাম্পত্য জীবন উপভোগ করছেন ভারতীয় ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া।

নতুন বছরের শুরুতেই হার্দিক তার সঙ্গে নতাসার প্রেমের কথা প্রকাশ্যে এনে সকলকে চমকে দিয়েছিলেন। সোশ্যাল মডিয়ায় কার্যত হয়েছিল বিস্ফোরণ।কিন্তু শোনা যায় নাতাসার কিছু ছবি দেখেই প্রেমে পাগল হয়ে গিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। তারপর নতুন বছরের শুরুতে ক্রুজে নাতাসা প্রপোজ করেন ও বাগদান সারেন।

নতাসা বলিউডে পা রেখেছিলেন নিজের কেরিয়ার তৈরি করার জন্য। বেশ কয়েকটি ছবি ও ভিডিও অ্যালবামে কাজও করেছেন সার্বিয়ান মডেল।২০১৩ সালে নতাসা স্তানোকোভিচ বলিউডে প্রথম কাজ করেন। ‘সত্যাগ্রহ’ ছবিতে ‘আও জি’ নামক আইটেম সং-য়ে পারফর্ম করেন তিনি।

কিন্তু এখনও পর্যন্ত কোনও হিন্দি ছবিতে অভিনেত্রী হিসেবে কাজের সুযোগ পাননি নাতাসা স্তানোকোভিচ। আইটে ডান্সার হিসেবেই নাম করেন তিনি।নাতাসা স্তানোকোভিচ বেশ কয়েকটি ছবির আইটেম সং-য়ে পারফর্ম করেন। তার মধ্যে ‘ফকরি রিটার্নস’, ‘ড্যাডি’, ‘লুপ্ত’ অন্যতম।

নাতাসা অতিথি শিল্পী হিসেবে শাহরুখ খানের সিনেমা ‘জিরো’-তে কাজ করেছিলেন। এছাড়াও ‘বিগ বসের’ অষ্টম মরসুমে তিনি অংশ গ্রহণ করেছিলেন।এর পরেও আরও একটি রিয়েলিটি শো-তে অংশ নিয়েছিলেন নতাসা। বিখ্যাত সেলিব্রেটি ডান্স শো ‘নাচ বালিয়ে’-তে অংশ নিয়েছিলেন তিনি।

বিখ্যাত গায়ক বাদশার মিউজিক ভিডিও ‘ডিজে ওয়ালে বাবু’-তেও কাজ করেছেন নতাসা। যেখানা তার কাজ খুব প্রশংসিত হয়েছিল।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই খবুই সক্রিয় ছিলেন নতাসা স্তানোকোভিচ। ঘন ঘন নিজের ছবি আপলোড করেন তিনি। তার ফ্যান-ফলোয়ার্সের সংখ্যাও আকাশছোঁয়া।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*