বিয়ের পর এবার সন্তানের খবর দিলেন শার্লিন ফারজানা

গত ২৩ অক্টোবর থেকে মিডিয়ায় বইছে মাসুদ হাসান উজ্জ্বলের নির্মিত ছবি ‘ঊনপঞ্চাশ বাতাস’। তারও আগে ১০ অক্টোবর আগাম বাতাস বইয়ে দিলেন ছবিটির নায়িকা শার্লিন ফারজানা।

ঘোষণা দিয়েছিলেন বিয়ের! জানান, ২০১৯ সালের ২৩ নভেম্বর ব্যবসায়ী, প্রকৌশলী ও আইটি বিশেষজ্ঞ এহসানুল হকের সঙ্গে পারিবারিক আয়োজনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

এরপর গেল ২৩ অক্টোবর তার প্রথম ছবি ‘ঊনপঞ্চাশ বাতাস’ মুক্তি পেলো। ভালো সাড়া মিলছিলো। কিন্তু প্রচার-প্রচারণায় অংশ নিচ্ছিলেন না শার্লিন ফারজানা! ছবিতে যার অভিনয়দ্যুতি মুগ্ধ করে চলছে দর্শক-সমালোচকদের, সেই কি না রয়েছেন অন্তরালে।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) জানা গেল, অনাকাঙ্ক্ষিত অন্তরালের কারণ। এসময় তিনি ছিলেন মাতৃত্বকালীন বিশ্রামে! চলতি মাসেই পুত্র সন্তানের মা হন শার্লিন ফারজানা।

শার্লিন বলেন, ‘১ নভেম্বর রাত ১টা ৪৫ মিনিটে আমাদের কোলজুড়ে একজন সন্তান আসে। বাবু ও আমি সুস্থ আছি। বাচ্চার বাবা খুশি। সবার কাছে দোয়া চাইছি।’ শার্লিন-এহসানুল দম্পতি তাদের সন্তানের নাম রাখেন ইয়াসিন এহসান।

প্রসঙ্গত, ২০০৮ সালে ‘ইউ গট দ্য লুক’ সুন্দরী প্রতিযোগিতার বিজয়ী হয়ে শোবিজে যাত্রা করেন শার্লিন ফারজানা। এরপর নিয়মিত বিজ্ঞাপন ও নাটকে কাজ করে নজর কাড়েন তিনি।

তবে মাসুদ হাসান উজ্জ্বলের ‘ঊনপঞ্চাশ বাতাস’ চলচ্চিত্রের অন্যতম চরিত্রে অভিনয় করে বেশি আলোচনায় আসেন এই তরুণ অভিনেত্রী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*