সুযোগ পেলেই ‘হট’ বান্ধবীর সঙ্গে ঘনিষ্ঠ হন হেটমায়ার

আইপিএল ২০২০-তে দিল্লি ডেয়ার ডেভিলসের অন্যতম হার্ড হিটার শেমরন হেটমায়ার। ক্যারেবিয়ান তারকার বিগ হিটিং বেশ কিছু ম্যাচে দিল্লির জয়ের রাস্তা সুগম করেছে।

২২ গজের বাইরে ব্যক্তিগত জীবনেও খুবই রোমন্টিক হেটমায়ার। তার বান্ধবী নির্ভানী উমরাও খুবই সুন্দরী, হট। তার রূপ ঘায়েল করে সকলকেই।

তাদের সম্পর্কের কথা সকলেরই জানা। চলুন আজ আপনাদের জানাবো ক্যারেবিয়ান তারকা শেমরন হেটমায়ারের বান্ধবী নির্ভানী উমরাও সম্পর্কে।

শেমরন হেটমায়ারের সঙ্গে নির্ভানী উমরাওয়ের সম্পর্ক ছোট বেলা থেকে। তারা এক অপরকে খুব ভালবাসেন। দুজনের মধ্যে সম্পর্কের রসায়নও খুব ভাল।

নির্ভানীর রূপ সকলকে মুগ্ধ করে। শুধু যে সুন্দরী তেমনটা নয়, তার হটনেস সকলকে ঘায়েল করে। সকলেই প্রশংসা করে তার সৌন্দর্যের।শেমরন হেটমায়ার ও নির্ভানী উমরাও কখনও তাদের সম্পর্কের কথা গোপন রাখেননি। সকলকে জানিয়েছেন শেমরনের সঙ্গে তার সম্পর্কের কথা।

দুজনকে যখনই সময় পেতেন একে অপরের সঙ্গে ডেটিং করেন। দুজনকে বে কিছু জায়গায় একসঙ্গে দেখতেও পেয়েছেন সকলেই।

দুজনের একাধিক রোমান্টিক মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে এসেছে। সেই সকল ছবি সকলেই খুবই পছন্দ করেছেন ও কমেন্ট করেছেন।

সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন নির্ভানী উমরাও। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হেটমায়ার। ক্যারেবিয়ান তারকাই তাদের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।দুজনের একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও একাধিকবার সামনে এসেছে হেটমায়ারের সৌজন্যে। যা খুব পছন্দ করেছেন নেটিজেনরা।

২০১৯ সালে আইপিএলের দল দিল্লি ক্যাপিটালস শেমরন হেটমায়ারকে নিলামে কেনে। তার দর ওঠে ৭.৭৫ কোটি টাকা। সেই খবর শুনে খুব খুশি হেয়ছিলেন নির্ভানী।

আইপিএলে ভাল দল ও ভাল দর পাওয়ার পরই তারা তাদের সম্পর্কের কথা সরকারিভাবে সকলের সামনে নিয়ে আসেন ও বাগদান সারার সিদ্ধান্ত নেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*