আতঙ্কে আছেন শাকিব খান

দেশ সেরা চিত্রনায়ক শাকিব খান। সারা বছরই সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করেন। কিন্তু করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি ছিলেন এই অভিনেতা। করোনা পরিস্থিতি একটু স্বাভাবিক হওয়ায় সিনেমার শুটিংয়ে ফিরেন তিনি।

এদিকে আবারো করোনা আতঙ্ক জেঁকে বসেছে! আর শাকিব খানও করোনার ভয়ে শুটিংয়ে অংশ নিতে অপারগতা প্রকাশ করেছেন বলে জানিয়েছেন পরিচালক বদিউল আলম খোকন।

গত বছরের শেষের দিকে ‘আগুন’ শিরোনামে সিনেমায় কাজ শুরু করেন শাকিব খান। বদিউল আলম খোকন পরিচালিত এই সিনেমায় শাকিবের বিপরীতে অভিনয় করছেন নবাগতা জাহারা মিতু। দেশ বাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মাণাধীন এই সিনেমার অধিকাংশ কাজ সম্পন্ন হয়েছে।

এর মধ্যে সিনেমাটির প্রযোজক এনামুল হক আরমান ক্যাসিনো কাণ্ডে গ্রেপ্তার হন। তার পর ‘আগুন’-এর কাজও বন্ধ হয়ে যায়। কিন্তু নিভে যাওয়া ‘আগুন’ -এর দায়িত্ব শাকিব খান নিয়েছেন বলে জানান পরিচালক বদিউল আলম খোকন। এরই মধ্যে শেষ অংশের শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনার কারণে তা আর সম্ভব হয়নি।

বদিউল আলম খোকন বলেন, ‘আগুন’ সিনেমার কাজ প্রায় শেষ। শুধু শাকিব খানের কিছু অংশের শুটিং বাকি আছে। এরই মধ্যে এর কাজ শেষও করতে চেয়েছিলাম। কিন্তু গত কয়েকদিনে আমাদের সিনেমার কয়েকজন করোনায় আক্রান্ত হন। যেকারণে শিল্পীরা এখনই শুটিংয়ে অংশ নিতে চাচ্ছেন না, ভয় পাচ্ছেন। কয়েকদিন অপেক্ষা করে করোনা পরিস্থিতি দেখে শুটিং করতে চাচ্ছেন। শীত চলে এসেছে। তাই শাকিব খান এখনই শুটিং করতে চাচ্ছেন না।

সিনেমাটির মুক্তির বিষয়ে এ নির্মাতা বলেন, করোনা পরিস্থিতি পুরোপুরি ভালো না হলে মুক্তি দেওয়া সম্ভব নয়। বিগ বাজেটের সিনেমা। ভালো সময় দেখে মুক্তি না দিলে টাকা ফেরত পাব না।

নিজে প্রযোজনা করে হলেও শাকিব খান সিনেমাটি আলোর মুখ দেখাতে চাচ্ছেন। কিন্তু করোনার তাণ্ডবে শাকিবের চেষ্টা কতটা ফলপ্রসূ হবে সেটা এখন দেখার বিষয়!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*