কাজলের মেয়ের সঙ্গে ছেলের বিয়ে, মেনে নিতে পারলেন না শাহরুখ

বলিউড ইতিহাসের অন্যতম রোম্যান্টিক জুটি শাহরুখ-কাজল। রুপালি পর্দায় তাদের রসায়ন আজও তাক লাগিয়ে দেয়। বাজিগর থেকে দিলওয়ালে- হিন্দি ছবির সুপারহিট জুটি এসআরকে ও কাজল।

তবে বাস্তব জীবনে তাদের সম্পর্কটা খুনসুটিতে ভরপুর। বেশ কয়েক বছর আগে কফি উইথ করণের সেটে একসঙ্গে হাজির হয়েছিলেন শাহরুখ-কাজল, সঙ্গে উপস্থিত ছিলেন রানি মুখার্জিও।

ব়্যাপিড ফায়ার রাউন্ডে করণ কাজলের সামনে প্রশ্ন রাখেন- যদি ১০ বছর পর নাইসাকে নিয়ে আরিয়ান পালিয়ে যায় তাহলে কাজলের কী প্রতিক্রিয়া হবে?

প্রশ্ন শুনেই হাসিতে ফেটে পড়েছিলেন কাজল। কিছুটা দম নিয়ে কাজল উত্তর দেন, আমি বলব দিলওয়ালে দুলহা লেগায়া। এই কথা বলে শাহরুখের সঙ্গে হাত মেলাতে যান কাজল, তবে গোটা বিষয়টা নিয়ে স্তম্ভিত ছিলেন কিং খান।

করণ পালটা বলেন, শাহরুখ বোধহয় উত্তরটা খুব বেশি ভালো মনে করল না। শাহরুখ এরপর জানান হ্যাঁ, এই জোকটা আমি একদম বুঝতে পারিনি কারণ কাজল আমার আত্মীয় হবে এটাই সবচেয়ে বেশি আতঙ্কের, এই দুঃস্বপ্নটা ভাবতেও চাই না। তার মানে শাহরুখ পরিষ্কার, কাজলের মেয়ের সঙ্গে তার ছেলের বিয়ে কখনোই মেনে নিবেন না।

কাজলের এই উত্তর ছিল শাহরুখ-কাজল জুটির আইকনিক ফিল্ম দিলওয়ালে দুলহানিয়া লেজাঙ্গের প্রেক্ষাপটে, যে ছবি মুক্তির ২৫ বছর পূর্ণ হলো গতকাল। আর এই বিশেষ মুহূর্তেই ভাইরাল হয়েছে কফি উইথ করণের এই পুরোনো ভিডিও। আদতে ২০০৭ সালের কফি উইথ করণের ভিডিও ক্লিপ এটি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*