জয়ের পথে বাইডেন—পেটপুরে খাওয়ার আয়োজন বরিশালে

ডোনাল্ড ট্রাম্প নাকি জো বাইডেন; আগামী চার বছর হোয়াইট হাউস কার দখলে থাকবে—শিগগিরই তা স্পষ্ট হয়ে যাবে। তবে এখনো পর্যন্ত জো বাইডেন এগিয়ে। এ খুশিতে পেটপুরে খাওয়ার আয়োজন হয়েছে গৌরনদীতে।

বৃহস্পতিবার রাতে বরিশালের গৌরনদীর সুপার মার্কেটের ব্যবসায়ী মো. মেরাজ হোসেন খান ভূরিভোজের আয়োজন করেন। এতে স্থানীয় ব্যবসায়ী, সুধীসহ প্রায় ২০০ জন সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

মেরাজ হোসেন খান বলেন, বিশ্বের শান্তি নষ্টকারী ডোনাল্ড ট্রাম্প আমার খুবই অপছন্দের মানুষ। তাই আমি মনে করি আবারো শান্তি ফিরিয়ে আনতে ব্যালটের মাধ্যমে তাকে বিদায় করা উচিত। আমেরিকানরা সেটাই করছেন। তাই আমি পেটপুরে খাওয়ার আয়োজন করেছি।

অন্যরকম এ ভূরিভোজে অংশ নেয়া বেশিরভাগ মানুষই স্বতঃস্ফূর্তভাবে অংশ নিয়েছেন। অংশগ্রহণকারীদের বেশিরভাগই বাইডেনের এগিয়ে থাকা নিয়ে আনন্দিত। তারা জানিয়েছেন, ট্রাম্প আবার ক্ষমতায় এলে বিশ্বে আরো অশান্তির সৃষ্টি হবে।

গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. আলমগীর উকিল বলেন, এটা ভিন্ন আয়োজন। জো বাইডেনের ইলেকটোরাল কলেজ ভোটের সংখ্যা দাঁড়াল ২৬৪; ২৭০ তিনি নিমিষেই পাবেন। তাই তার সমর্থক মেরাজ হোসেন খান উৎসব ও ভোজের আয়োজন করেছেন। এমন আয়োজনে অংশ নিয়ে আমরাও খুশি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*