বিয়ের সাজে বিদ্যা সিনহা মিম

বিদ্যা সিনহা মিম। মিষ্টি হাসির এই নায়িকা নিজের অভিনয় দিয়ে মন জয় করেছেন তার ভক্তদের। তবে এবার তিনি ধরা দিলেন ভিন্ন সাজে।

আর তার এই সাজ বিয়ের। এমন ছবি প্রকাশ করার পরেই তার ভক্তদের মনে প্রশ্ন উঠতে থাকে, হঠাৎ কোনো বিয়ের সাজে এই নায়িকা।

আসলে ব্যাপারটা হলো বিয়ের বউ সাজ নিয়ে অনুষ্ঠিত হয়ে গেল ‘এমবি অ্যাসোসিয়েটস প্রেজেন্টস ব্রাইডাল ফেস্ট ২০২০’ এর তৃতীয় সিজনে। আর এবারের সিজনে বউ সেজে হাজির হয়েছেন ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

বৃহস্পতিবার (৫ নভেম্বর) রাজধানীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়েছে এ আয়োজন। আয়োজনের মূল আর্কষণ ছিলেন শোবিজের এ নায়িকা।

জানা গেছে, রেজিস্ট্রেশন প্রক্রিয়ার মাধ্যমে বাছাই করা ২২ জন ব্রাইড এবং ২২ জন মেকআপ আর্টিস্ট অংশ নেন প্রতিযোগিতায়। প্রতিযোগীদের স্টাইলিং এবং কোরিওগ্রাফিতে ছিলেন রাকিব বাবু।

ব্রাইড হিসেবে হাজির করে অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বিদ্যা সিনহা মিম বলেন, জেনে খুব ভালো লাগছে যে এম বি অ্যাসোসিয়েটস ব্রাইডাল সাজকে ইন্টারন্যাশনালি রিপ্রেজেন্ট করতে যাচ্ছে। দারুণ একটি আয়োজন, খুব ভালো লাগছে এমন একটি আয়োজনের অংশ হতে পেরে, পরের সিজন গুলোর জন্য শুভকামনা রইল।

আয়োজকরা জানান, সিজন ওয়ান, টু এবং ‍থ্রি খুব সাফল্যের সঙ্গে সম্পন্ন হয়েছে। আয়োজনটিতে বেশ ভালো সাড়া পেয়েছেন তারা। এরপরের সিজনগুলো ধারাবাহিকভাবে চলতে থাকবে। সিজন ফোর অনুষ্ঠিত হবে চট্টগ্রামে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*