সাগর থেকে উঠে আসছেন বিকিনি পরিহিত জলপরী প্যাট কামিন্সের বান্ধবী

আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলের পেস বোলিং অ্যাটাকের প্রধান অস্ত্র অজি তারকা পেসার প্যাট কামিন্স। ১৫.৫ কোটি টাকা দিয়ে তাকে কেনে কেকেআর। এবারের আইপিএলের সবথেকে দামি প্লেয়ার তিনি।

ক্রিকেটের বাইরে ব্যক্তিগত জীবনে কামিন্স তাার বান্ধবীকে নিয়ে বেশ খুশি থাকেন। কামিন্সের বান্ধবী বেকি বস্টন খুবি সুন্দরী। দীর্ঘ বছর ধরে তাদের মধ্যে সম্পর্ক রয়েছে। আজ আপনাদের জানাব প্যাট কামিন্সের বান্ধবী সম্পর্কে।

অনেকে বলেন ক্রিকেট কেরিয়ারে প্যাট কামিন্সের সাফল্যের পেছেন তার বান্ধবী বেকি বস্টনের অনেকখানি অবদান রয়েছে।

প্যাট কামিন্সের সঙ্গে বেকি বস্টনের দীর্ঘ বছরের সম্পর্ক। দুজন একে অপরকে ছোট বেলা থেকেই চেনেন। প্রথমে তারা ভাল বন্ধু ছিলেন।

তবে বন্ধুত্ব থেকে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে। ইউনিভার্সিটিতে পড়া কালীন তাদের মধ্যে ভালবাসা শুরু হয়।আইসিসি বর্ষসেরা টেস্টে ক্রিকেটার নির্বাচিত হওয়ার পর বেকি বস্টনকে সরাসরি নিজের বান্ধবী হিসেবে ঘোষণা করেন প্যাট কামিন্স।

বেকি বস্টন আসলে ইংল্যান্ডের ইয়র্কশায়ারের বাসিন্দা। কিন্তু তিনি দীর্ঘবছর ধরে অস্ট্রেলিয়ায় থাকার ফলে তিনি মনে প্রাণে অস্ট্রেলিয়ান হয়ে গিয়োছে।

প্যাট কামিন্সের খেলা থাকলে কোনওভাবেই তা মিস করেন না বেকি বস্টন। এমনকি ইংল্যান্ডের সঙ্গে খেলা হলেও তিনি প্যাট কামিন্স ও অস্ট্রেলিয়ার সমর্থন করেন।

বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় প্যাট কামিন্সের বান্ধবী। সোশ্যাল মিডিয়ায় তার ফ্যান ও ফলোয়ার্সের সংখ্যাও কম নয়।সোশ্যাল মিডিয়ায় বেকি বস্টনের ছবির জন্য অপেক্ষায় বসে থাকেন তার ফলোয়ার্সরা। সকলেই খবুই পছন্দ করেন বেকি বস্টনের ছবি।

বেকি বস্টন ছবি শেয়ার করার সঙ্গে একাধিক ছবি ভাইরাল হয়ে যায়। লাইক ও কমেন্টের বন্যায় ভেসে যান বেকি বস্টন।

বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় বেকি বস্টনের বিকিনি পরিহিত একাধিক ছবি রয়েছে। যেই ছবিগুলি সকলে খুবই পছন্দ করে। ভক্তরা ভালোবেসে বলেন, সাগর থেকে উঠে আসছেন বিকিনি পরিহিত জলপরী প্যাট কামিন্সের বান্ধবী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*