সানি থেকে শিল্পা, স্কুল-কলেজ জীবনেই যৌন সম্পর্কে লিপ্ত হয়েছিলেন যে তারকারা

বলিউড স্টার মানেই লাইম লাইটে তাঁদের জীবন। ব্যক্তিগত সম্পর্ক থেকে শুরু করে তাঁদের হাঁড়ির খবরের হাল হকিকত। কিছুই যেন বাদ পড়ে না ভক্তদের চাহিদার তালিকা থেকে।

ঠিক তেমনই ভাবে একাধিকবার ফাঁস হয়েছে তারকাদের প্রেমের সম্পর্কের গুপ্ত রহস্য, কিংবা ভার্জিনিটির খবর। তবে বেশ কিছু তারকা যাঁরা প্রেম ও সঙ্গমের বিষয় বেশ সাহিসকতার পরিচয় দিয়েছেন…

বলিউডে এমন অনেক তারকা রয়েছেন, যাঁর ব্যক্তিগত জীবনে একাধিক কাণ্ড ঘটিয়েছেন, যার জেরে পরবর্তীতে ঝড় উঠেছে নেট পাড়ায়।

ঠিক তেমনই এক কাণ্ড হল যৌন সঙ্গম। বেশ কিছু স্টারেরা সঠিক বয়সের আগেই হারিয়েছিলেন নিজের ভার্জিনিটি। যার মধ্যে অন্যমত নাম হল সানি লিওন।

সঙ্গম বা সেক্স লাইফে সানি লিওনের এক ভিন্ন সংজ্ঞা থাকলেও তিনি প্রথম সঙ্গমে মত্ত হয়েছিলেন স্কুল জীবনেই। তখন তাঁর বয় মাত্র ১৬ বছর।

মাত্র ১৫ বছর বয়সেই রণবীর কাপুর তাঁর স্কুলের বন্ধুর সঙ্গে সঙ্গমে মত্ত হয়েছিলেন। যা তিনি এক সাক্ষাৎকারে ভক্তদের সামনে খোলসা করেছিলেন।

শিল্পা শেট্টির সম্পর্কের কথা কম বেশি অনেকেরই জানা। তাঁর সঙ্গে ৯০ দশকে পর্দায় ঝড় তুলেছিলেন অক্কি। তাঁদের মধ্যে বাড়তে থাকে সম্পর্ক।

শিল্পা, অক্ষয় কুমারের সঙ্গেই প্রথম ঘনিষ্ট হয়েছিলেন, ও সঙ্গমে মেতে ছিলেন। যা অক্ষয় কুমার নিজেই খোলসা করেছিলেন।

মাত্র ১২ বছর বয়সেই রণবীর কাপুর নিজের ভার্জিনিটি হারিয়েছিলেন। প্রথম সঙ্গমের স্বাদ নিয়েছিলেন তিনি এই বয়সেই।

করণ জোহার, নিজের যৌন জীবন নিয়ে খুব একটা খোলামেলা কথা বলতে তিনি পছন্দ না করলেও, প্রকাশ্যেই জানিয়েছিলেন তিনি ২৬ বছর বয়সে প্রথম সঙ্গমে মেতেছিলেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*