সুপার হট মডেলের সাথে প্রেম করছেন ইশান কিষাণ, দেখুন ছবির অ্যালবাম

মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে আরসিবির বিরুদ্ধে প্রথম খেলতে নেমেই নিজের জাত চিনিয়েছেন তরুণ বাঁ-হাতি ব্যাটসম্যান ইশান কিষাণ। ৯৯ রানের অনবদ্য ইনিংস খেলেছেন তিনি।

যদিও সুপার ওভারে ম্যাচটি হেরে গিয়েছিল রোহিত শর্মার দল। কিন্তু ইশান কিষাণের ইনিংসের প্রশংসা করেছেন সকলেই।

ক্রিকেটার ইশান কিষাণ যতটা অনবদ্য, ততটাই ভাল প্রেমিক ইশান কিষাণ। চলুন জানা যাক ইশান কিষাণের লাভ লাইফ সম্পর্কে।ভারতীয় দলের আগামী ভবিষ্যত হিসেবে যে সকল ক্রিকেটারকে ধরা হচ্ছে তাদের মধ্যে ইশান কিষাণ অন্যতম। আইপিএলে প্রথম ম্যাচেই ৯৯ রানের তার বিধ্বংসী ব্যাটিং প্রশংসা কুড়িয়েছে ক্রিকেট বিশ্বের।যদিও ম্যাচ জিততে না পারার আক্ষেপ রয়েছে ইশান কিষাণের মধ্যে। পঞ্জাবের বিরুদ্ধে দলের বিপদের সময় নেমে রোহিত শর্মার সঙ্গে ইনিংস ধরেন তিনি। খেলেন ২৮ রানে ইনিংস। আগামি ম্যাচগুলোতে ভাল কিছু করার জন্য মরিয়া হয়ে রয়েছেন তিনি।কিন্তু ক্রিকেটার নয়, প্রেমিক ইশান কিষাণও নেট দুনিয়ায় খুবই চর্চায় থাকে। আর তার যে বান্ধবী, সেই কারণেই চর্চায় থাকাটাই স্বাভাবিক।ইশান কিষাণ ডেটিং করছেন মডেল অদিতি অদিতি হুন্ডিয়ার সঙ্গে। আরসিবির বিরুদ্ধে ইশান কিষাণের অনবদ্য ইনিংস দেখেছেন তার বান্ধবী।ম্যাচ হারের পর ভেঙে পড়ছিলেন ইশান। সোশ্যাল মিডিয়ায় অদিতি লিখেছিলেন, ‘আমার তোমার জন্য গর্বিত’।

ইশান কিষাণের জন্য অদিতির এই কমেন্ট সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়ে যায়। তাদের মধ্যে যে সম্পর্ক রয়েছে কা আরও একবার স্পষ্ট হয়ে যায় সকলের কাছে।দুজনের জুটিও খুবই সোশ্যাল মিডিয়ায় পছন্দ করেছেন সকলে। এর আগেও ইশান ও অদিতিকে একসঙ্গে দেখা গিয়েছে । যা নিয়ে চর্চাও কম হয়নি।

দুজনের একসঙ্গে ছবিও একাধিকবার তারা শেয়ার করেছেন। যা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এর আগে আইপিএলের ম্যাচ দেখার জন্য মাঠেও গিয়েছেন ইশান কিষাণের বান্ধবী অদিতি হুন্ডিয়া।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*