বিচ্ছেদের পরে জীবনের নতুন ইনিংস শুরু করলেন শ্রাবন্তী

কলকাতার নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ব্যাক্তিগত জীবনে তিনবার বিয়ে করলেও একবার টিকলো না তার সংসার। বেশ কিছু দিন ধরে টালিগঞ্জে তার বিয়ে ভাঙার গুঞ্জনেই মুখর।

তবে এবার অভিনেত্রী নিজের জীবনের নতুন ইনিংস আবারো শুরু করতে যাচ্ছেন। শ্রাবন্তীর জীবনের নতুন ইনিংসটা কি? এর উত্তর ‘দ্য ফিটনেস এম্পাওয়ার’।

মহামারী করোনাভাইরাসের কারণে কলকাতার প্রায় সব জিমই বন্ধ ছিলো। নতুন করে বন্ধ থাকা জিম আবার খুলে গিয়েছে শহরজুড়ে। সাধারণ মানুষের সঙ্গে ফিটনেস ফিরে পেতে জিমে যেতে শুরু করেছেন সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারাও।

নিজেকে সুস্থ রাখতে বেশ কয়েকদিন হল জিমে ফিটনেস চর্চা শুরু করে দিয়েছেন শ্রাবন্তী। আর এবার সকলকে ফিট রাখতে নিজেই একটি জিম খুলছেন শ্রাবন্তী। যার নাম ‘দ্য ফিটনেস এম্পাওয়ার’।

মধ্যমগ্রামের এক শপিংমলে শ্রাবন্তী তার এই জিম খুলেছেন। আর এর উদ্বোধন করা হবে আজই। অবাক লাগলেও এটাই সত্যি অভিনেত্রী এখন একটি জিমের মালিক।

শ্রাবন্তীর এই নতুন যাত্রায় শুভেচ্ছা বার্তা জানালেন তারকা সাংসদ নুসরাত জাহান। এক ভিডিও বার্তায় শুভেচ্ছা জানিয়ে নুসরাত বলেন, আমি আমার বন্ধু শ্রাবন্তীর পাশে রয়েছি। আপনারও চটজলদি ফিট হয়ে যাওয়ার জন্য নাম নথিভূক্ত করুন।

নিজের জিমের কথা জানিয়ে শ্রাবন্তী এক পোস্ট করে লিখেছেন, ইমোশন দ্যা ফিটনেস এম্পাওয়ার। বাড়ন্ত বাচ্চা। বলে রাখি, বেশ কয়েকদিন আগে নেট পাড়ায় নতুন জিমের প্রমোশন করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশনকেও। রোশনও একটি জিমের কো-ওনার। তবে, বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় দেখা মিলছে না শ্রাবন্তীর তৃতীয় স্বামীর। তাই খবর রটেছে তাদের বিচ্ছেদেরও।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*