মিস ওয়ার্ল্ডের মঞ্চে পোশাক খুলে সম্মান যেত প্রিয়াঙ্কার, রক্ষা করেছিলেন যেভাবে

প্রিয়াঙ্কা চোপড়ার মিস ওয়ার্ল্ডের নানা মুহূর্ত নিয়ে চর্চা ছিল তুঙ্গে। ছোট্ট শহরের প্রিয়ঙ্কা কীভাবে মিস ওয়ার্ল্ডের পৃথিবীতে ঢুকলেন তা নিয়ে আজও গর্বিত প্রিয়াঙ্কা ভক্তরা।

তবে এই মিস ওয়ার্ল্ডের যাত্রাপথ মোটেই সহজ ছিল না। এ কথা সকলেই জানে। একের পর এক বাধা পেরিয়ে তাঁকে বিশ্বের দরবারে পৌঁছতে হয়।

নিজের প্রতিভা সকলের সামনে রাখার সুযোগ পান পিগি চপস। সেই সময় যে সকল জিনিসগুলি নিয়ে সবচেয়ে বেশি চর্চা হয়েছিল তার মধ্যে একটি হল প্রিয়াঙ্কার গাউন।

লো কাট, প্লাঞ্জড নেক, পুশ আপ অফশোল্ডার গাউন। ডিজাইনার এই গাউনের সঙ্গে একটি ওরনা নিয়েছিলেন প্রিয়াঙ্কা।ভারী পাথরের হার এবং দুল পরে তাঁকে যেন রূপকথার পরীর মত দেখাচ্ছিল। তবে এই পরী সাজতে গিয়ে নানা সমস্যার সম্মুখীন হন তিনি।

এই পোশাকের কারণে তিনি ওয়ার্ডড্রোব ম্যালফাংশনের মত সাংঘাতিক জিনিসে পাল্লায় পড়তে চলেছিলেন। গাউনটি তাঁর শরীরের সঙ্গে টেপ দিয়ে আটকানো হয়েছিল। সঠিক মাপের গাউন না হওয়ায় এমনটা করতে হয়েছিল তাঁকে।

তবে টেনশনের কারণে তাঁর সেই টেপ খুলে গিয়েছিল। রিস্ক নিয়ে ব়্যাম্পে হেঁটেছিলেন প্রিয়াঙ্কা। হাত জোর করে নমস্কার করেই গোটা ব়্যাম্প হেঁটেছিলেন তিনি। তবে সেটাই ছিল তাঁর ট্যাকটিক।

তাঁর পোশাক যাতে খুলে না যায়, তার কারণে নমস্কারের ভঙ্গিতে গাউটিকে চেপে ধরেছিলেন তিনি। এমন ভাবে তিনি গোটা ব়্যাম্প হাঁটার পর বিচারকদের এতটাই মুগ্ধ করেন যে মিস ওয়ার্ল্ডের শিরোপা ওঠে তাঁর মাথায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*