স্বামীকে নিয়ে মধুচন্দ্রিমা’র জন্য প্রস্তুত কাজল

স্বামী গৌতম কিচলুর সঙ্গে মধুচন্দ্রিমায় যেতে প্রস্তুত ভা’রতের দক্ষিণী অ’ভিনেত্রী কাজল আগরওয়াল। সামাজিক যোগাযোগমাধ্যমে কাজল লাগেজের ছবি শেয়ার করেছেন।

গত সপ্তাহে কাজল মিস থেকে মিসেস হয়েছেন। গত ৩০ অক্টোবর ভা’রতের স্থানীয় সময় রাত ৮টার পর মুম্বাইয়ের একটি পাঁচতারকা হোটেলে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তেলেগু সিনেমা’র জনপ্রিয় চিত্রনায়িকা কাজল আগরওয়াল।

শনিবার (৭ নভেম্বর) কাজল আগরওয়াল লাগেজের ছবি শেয়ার করে লিখেছেন, ‘যাওয়ার জন্য প্রস্তুত।’ শুধু তা-ই নয়, নিজের নামের পাশে স্বামীর কিচলু পদবিও যু’ক্ত করেছেন। কাজল বলেছেন, তাঁকে ‘মিসেস কিচলু’ বলে ডাকলে বেশ খুশি হন।

গো’লাপি মণ্ডপে বিয়ের পিঁড়িতে বসেছিলেন কাজল আগরওয়াল ও গৌতম কিচলু। বিয়েতে কাজল পরেছিলেন লাল লেহেঙ্গা আর গৌতম কিচলু পরেছিলেন গো’লাপি পাঞ্জাবি। বিয়েতে উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্যরা।

কাজল
গত আগস্টে বিলিয়নেয়ার ব্যবসায়ী গৌতমের সঙ্গে গো’পনে আংটিবদলের খবর রটেছিল কাজল আগরওয়ালের। সে সময় এই অ’ভিনেত্রী মুখ খোলেননি। কয়েক বছর ধরে তেলেগু ইন্ডাস্ট্রির রানা দাগ্গুবতি, প্রভাসসহ অনেকের নাম তাঁর পাশে উচ্চারণ হয়েছে। তবে পরে সেসব গুঞ্জন ধোপে টেকেনি।

২০০৪ সালে ‘কিউ! হো গায়া না…’ সিনেমা’র মাধ্যমে বলিউডে পা রাখেন কাজল আগরওয়াল। আর ২০০৭ সালে ‘লক্ষ্মী কালিয়ানাম’ সিনেমা’র মাধ্যমে তেলেগু সিনেমায় আত্মপ্রকাশ ঘটে। তিনি প্রথম সফলতা পেয়েছিলেন ২০০৭ সালে মুক্তি পাওয়া ‘চান্দামামা’ সিনেমায় কাজ করে। তবে ২০০৯ সালে মুক্তি পাওয়া ‘মগধিরা’ সিনেমা’র পর আর পেছনে ফিরতে হয়নি এই অ’ভিনেত্রীকে। বলিউডের ‘সিংহম’ সিনেমায় অ’ভিনয় করে সাড়া ফেলেছিলেন কাজল।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*