অবশেষে প্রেমিকের কথায় নেমে আসে মেয়েটি

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশনের কথা প্রায়ই শোনা যায়। তাই বলে মনের মানুষকে আপন করে পেতে কোনো মেয়ে উঁচু বিলবোর্ডের ওপর উঠেছে, এমন কথা শোনা যায়নি কখনো।

তবে অবিশ্বাস্য হলেও সত্য এমনই একটি ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে। পছন্দের ছেলের সঙ্গে বিয়ে দিতে হবে, এই জেদে বিজ্ঞাপনের বিলবোর্ডের মাথায় উঠে পড়েছিল এক কিশোরী।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, ইন্দোরের ভাণ্ডারী সেতুর কাছে পরদেশিপুরায় এই ঘটনা ঘটেছে। আচমকাই এক বিজ্ঞাপনের বিলবোর্ডের মাথায় এক কিশোরীকে দেখতে পায় স্থানীয় জনতা। সঙ্গে সঙ্গে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। মুহূর্তেই বিলবোর্ডের নিচে জড়ো হয়ে যান অনেক মানুষ। অত উঁচুতে কিশোরীকে ওইভাবে বসে থাকতে দেখে আতঙ্কিত হয়ে পড়েন তারা। যেকোনও সময় সামান্য অসাবধানতাতেই ঘটে যেতে পারে বড় বিপদ। কিন্তু মেয়েটি নিষ্পৃহ। কারো কথাতেই নামার কোনও লক্ষণ দেখা যায়নি তার মধ্যে!

পরদেশিপুরার পুলিশ অফিসার অশোক পতিদার গণমাধ্যমকে জানান, মায়ের দেখা পাত্রের সঙ্গে বিয়েতে নারাজ ছিল ওই কিশোরী। তার দাবি, নিজের পছন্দের ছেলেকেই বিয়ে করবে সে। এ নিয়ে পরিবারের সঙ্গে অভিমান করে শেষপর্যন্ত বাড়ি থেকে বেরিয়ে পড়ে সে। আর সোজা উঠে পড়ে বিলবোর্ডের মাথায়।

তিনি আরও জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যায় পুলিশ। কিন্তু উপস্থিত জনতা ও পুলিশ সদস্যদের হাজারো অনুরোধেও নিচে নামতে রাজি হয়নি ওই কিশোরী। শেষ পর্যন্ত ঘটনাস্থলে আসতে হয় তার প্রেমিককে। তার কথাতেই শেষ পর্যন্ত অভিমানের বরফ গলে। নিচে নেমে আসে কিশোরী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*