সানিয়া মির্জা ছিলেন শোয়েব মালিকের দ্বিতীয় বিয়ে

পাকিস্তানের ক্রিকেটার দলের অলরাউন্ডার শোয়েব মালিক কেন ভারতের টেনিস তারকা খেলোয়াড় সানিয়া মির্জাকে বিয়ে করেছিলেন তা প্রকাশ করেছেন।

যদিও তখন উভয় দেশের রাজনৈতিক সম্পর্ক বেশ খারাপ ছিল। তা সত্ত্বেও তিনি এমন কেন পদক্ষেপ নিলেন দুই দেশেই প্রশ্ন উঠেছিল।

একটি ক্রিকেট ওয়েবসাইটের সাথে কথোপকথনের সময় শোয়েব মালিক বলেছিলেন, “আপনার জীবনসঙ্গী কোথা থেকে এলো বা দুই দেশের মধ্যে রাজনীতি নিয়ে কি চলছে তা একেবারেই চিন্তা করা উচিত নয়। আপনি যদি কাউকে ভালোবাসেন এবং সেই ব্যক্তির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন তবে অন্য কারোর বিবেচনা করা উচিত নয়।”

মালিক আরো জানান, আমার অনেক বন্ধু রয়েছে যারা ভারতীয় এবং আমি দু’দেশের সম্পর্কের কারণেই কিছু পাইনি। আমি একজন ক্রিকেটার, কোন রাজনীতিবিদ নয়।

শোয়েব মালিক ২০১০ সালে ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জাকে বিয়ে করেছিলেন। যদিও এটি শোয়েব মালিকের প্রথম বিয়ে না। তিনি ২০০০ সালে আইশা সিদ্দিকীকে বিয়ে করেছিলেন। দুজনের মধ্যে মনোমালিন্য হওয়ার কারণে বিচ্ছেদ হয়। এরপর মালিক সানিয়াকে বিয়ে করেন

প্রসঙ্গত, পাকিস্তানের অলরাউন্ডার ক্রিকেটার শোয়েব মালিক তার ক্যারিয়ারে ২৮৭টি ওডিআই, ১১৩টি টি-টোয়েন্টি এবং ৩৫ টি টেস্ট ম্যাচ খেলেছেন। একজন বোলার হিসেবে শুরু করলেও দুর্দান্ত ব্যাটসম্যান হয়ে ওঠেন। ওডিআই ক্যারিয়ারে ১৫৮টি উইকেট এবং ৯ টি সেঞ্চুরি সহ ৭৫৭৪ রান করেছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*