চু’ম্ব’নের ঘ’নি’ষ্ঠ দৃ’শ্যে উদ্দাম অ’ন্তর’ঙ্গ’তায় ঠোঁ’ট কে’টেছিল মাধুরীর

ন্দিদশায় একের পর এক তারকাদের পুরোনো সিক্রেটই যেন আবার পেজ-থ্রির পাতা সরগরম করছে। গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে।

সময় কাটাতে নিজের মতোন বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন সকলেই। সোশ্যাল মিডিয়ায় তারকাদের থ্রো-ব্যাক ভিডিও, ছবি আজকাল খুবই ভাইরাল হচ্ছে। সেই তালিকায় রয়েছে বলিউডের একগুচ্ছ সেলেব।

রোম্যান্টিক দৃশ্যে অভিনয় করতে গিয়ে পরিচালকের কাট বলার পরও উদ্দাম যৌনতায় মত্ত ছিলেন এই তারকারা। ঘনিষ্ঠ দৃশ্যের গভীরে এতটাই ঢুকে গিয়েছিলেন যে চুমু খেতে গিয়ে ঠোঁটই কেটে গিয়েছিল অভিনেত্রীর, তারপরের ঘটনা জানলে আরও অনেক হবেন।

মাধুরী দীক্ষিত ও বিনোদ খান্না ছবির ঘনিষ্ঠ দৃশ্যের শুটিংয়ের সময় এতটাই বুদ হয়েছিলেন যে চুমু খেতে খেতে মাধুরীর ঠোঁটই কেটে দিয়েছিলেন।

টাইগার শ্রফ ও জ্যাকলিন ফার্নান্ডেজ ও শুটিং চলাকালীন নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। পরিচালক কাট বলার পরেও তারা একে অপরকে ক্যামেরার সামনে চুমু খেতে থাকেন।

রণবীর কাপুর ও এলভিন শর্মা ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি ছবিকে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়েই এতটাই গভীরে ঢুকে গিয়েছিলেন যে পরিচালকের কোনও বারণই তারা শোনেন নি।

জ্যাকলিন ফার্নান্ডেজের সঙ্গে এই ঘটনা আরও একবার ঘটেছিল বলি অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে। চুম্বনের দৃশ্যে কাট বলার পরও তারা কেউই চুম্বন থামাতে পারেননি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*