নিজের সৎ বোনকে বিয়ে করছেন, বাড়িতেই ১১ বছর ধরে ছিলেন প্রেমের সম্পর্কে

মোটো জিপি তারকা মিগুয়েল অলিভিয়েরা তার বোনের সঙ্গে বাগদান সেরেছেন। আন্দ্রেয়া ও মিগুয়েল ১৩ বছর বয়স থেকেই একে অপরকে চেনেন ও সম্পর্কে রয়েছেন।

১১ বছর ধরে বাড়ির চার দেওয়ালের ভিচরেই গোপন সম্পর্ক ভিতরেও গোপনে সম্পর্ক চালিয়ে যান তারা। ২০১৯ সালে তাদের সম্পর্কের কথা প্রথম প্রকাশ্যে আনে। তারপর বাগদান সারেন।

পিমেন্টা হলেন মিগুয়েল অলিভিয়ারার বাবার ও তার দ্বিতীয় পক্ষের স্ত্রী ক্রিস্টিনার মেয়ে। অলিভিয়েরার বাবা জানিয়েছেন খুব শীঘ্রই তারা বিয়ে করতে চলেছেন।

মিগুয়েল অ্যাঞ্জেলো ফ্যালকো ডি অলিভিয়েরা একটি পেশাদার মোটো জিপি রেসার। অলিভিয়েরা হলেন প্রথম পর্তুগিজ রেসার যিনি ইতালিয়ান মোটরসাইকেল গ্র্যান্ড প্রিক্স জিতেছেন। তিনি ২০১৮ মটো ট্যু ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপে রানার্সআপ হয়েছিলেন।

মিগুয়েল অলভিয়েরা তার সৎ বোন পিমেন্টার সঙ্গে দীর্ঘদিন প্রেমের সম্পর্কে ছিলেন। তাদের বাগদানের খবরটি সবার প্রথম সামনে আনেন স্বয়ং তাদের বাবা।

ভাই-বোনের বিয়ের খবরে পরিবারের সকলেই খুব খুশি। তারা দুজনের সম্পর্ককে মেনেও নিয়েছে। তাদের বাবা জানিয়েছেন, আমি খুশি যে আমার ছেলে তার জীবনের সবথেকে সুন্দর মহিলা আমার মেয়েকে বিয়ে করছে।

তার সৎ বোনের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে অলিভিয়েরা বলেছেন যে, প্রেমের আগে আমরা একে অপরের খুব ভাল বন্ধু ছিলাম। আমরা একসাথে বড় হয়েছি। পরে আমরা বুঝতে পারি যে এটি বন্ধুত্বের চেয়ে বেশি, এর পরে আমরা বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছি।

১১ বছর ধরে বাড়ির ভিতরেই নিজের বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক চালিয়ে গিয়েছেন অলিভিয়েরা। বাড়ির কেউ জানতে পর্যন্ত পারেনি। অবশেষে ২০১৯ সালে তারা তাদের ভালবাসার কথা সকলের সামনে স্বীকার করে।

প্রাথমিকভাবে ভাই-বোনের এই জুটি জানিয়েছিলেন তারা এই বছরের শেষের দিকে বিয়ে করবেন। তবে পরে তা পিছিয়ে গিয়েছে এবং আগামি বছর বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ভাই-বোন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*