প্রথম সাক্ষাতে পুরুষের গোপনাঙ্গের দিকে তাকান দীপিকা, বিস্ফোরক অভিনেত্রী

দীপিকা পাডুকোনের পুরুষ ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। চারিদিকে তাঁকে নিয়ে কেবল একই কথা ভক্তদের। দীপিকা তাদের স্বপ্নের রাজকন্যার মত।

দীপিকার মধ্যে এমন কোন জিনিস আছে যা ভক্তদের খুব পছন্দ। প্রথমত তাঁর উচ্চতা, তারপরই তাঁর ফিগার। অভিনেত্রীর টোনড ফিগারে কেবল পুরুষ ভক্তদেরই নয় পছন্দ বলিউডের অন্যান্য নায়িকাদেরও।

দীপিকার হাসি এবং চোখও সকলে অত্যন্ত পছন্দ। ভক্তদের পাশাপাশি পুরুষদের দীপিকার মধ্যে কী কী পছন্দ তা তো প্রকাশ্যে আগেই এসেছে তবে দীপিকার কোনও পুরুষের মধ্যে প্রথমে কী দেখেন।

কফি উইথ করণের গত সিজনে দীপিকা পাডুকোনের সঙ্গে এসেছিলেন আলিয়া ভাট। করণের এই অনুষ্ঠানের মূল আকর্ষণ তারকাদের বেফাঁস মন্তব্য।

ছলে-কৌশলে করণ এমন ভাবেই প্রশ্ন ফাঁদেন যাতে প্রত্যেক তারকাই কোনও বিতর্কিত মন্তব্য না করতে চাইলেও করেই ফেলেন। তা সে যে কাউকে নিয়েই হোক।

এবং দীপিকা এ বিষয় বেশ অভিজ্ঞ একজন। প্রথমবার কফি উইথ করণে এসে এমন মন্তব্য করেছিলেন যা আজও দর্শকমহল সহ বলিউডে ও বিতর্ক ছড়িয়েছিল।

সেই সময় রণবীর কাপুরের সঙ্গে তাঁর সবেমাত্র ব্রেক আপ হয়েছে। এবং রণবীরের উপর সম্পর্কে প্রতারণার অভিযোগ এনে বলেছিলেন তাঁকে এক বাক্স কন্ডোম উপহার করা উচিত।

রণবী

রকে নাকি বিশ্বাসই করা যায় না। বছর দশেক আগে করা এই মন্তব্যের রেশ কাটতে না কাটতেই কফি উইথ করণের গত সিজনে এসে দীপিকা আরও এক বিতর্কিত মন্তব্য করে বসেন।

করণ তাঁকে প্রশ্ন করেন, কোনও পুরুষের মধ্যে তিনি প্রথমে কী দেখেন। মুখে কোনও উত্তর না দিয়ে দীপিকা সরাসরি করণের শরীরের দিকে তাকান।

তাতে করণ প্রথমদিকে বুঝতে না পারলেও পরে অনুমান করেন দীপিকা হয়তো পুরুষের গোপনাঙ্গের কথা বোঝাতে চেয়েছেন। আলিয়াও এই পরিস্থিতিতে খানিক লজ্জা পেয়ে যান।

নেটিজেনরাও অনুমান করে, দীপিকা পুরুষের গোপনাঙ্গের কথাই বুঝিয়েছেন। তবে দীপিকাকে কটাক্ষ করে সোশ্যাল মিডিয়া ইউজাররা। ভারতীয় অভিনেত্রী হয়ে এমন মন্তব্য তিনি করলেন কীকরে। তাও আবার এমন এক চ্যানেলে যা প্রায় গোটা বিশ্ব দেখছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*