মা হওয়ার পর বন্ধুদের সঙ্গে প্রথম ‘হ্যাংআউট’, হট অবতারে শুভশ্রী

নতুন মা হ’য়েছেন টালি’উডের জনপ্রিয় অভিনেত্রী শু’ভশ্রী। ছোট্ট ইউভা’ন পৃথি’বীতে আসার পর রাজ-শুভশ্রীর আ’নন্দ যেন দিগুণ বেড়ে গেছে।

বলা চলে জ’ন্মের পর থেকে ছেলে’কে বাদ দিয়ে শুভশ্রী বা রাজে’র কোনো ছবি সো’শ্যাল মি’ডিয়ায় সে’ভাবে দেখা যায়’নি। বরং রাজ-শুভ’শ্রীকে বাদ দিয়ে এখন ইউভানই চলে এসেছে আক’র্ষ’ণের কেন্দ্র’বি’ন্দুতে। তাকে দেখার জন্যই অপে’ক্ষা ক’রে থাকেন রাজ-শুভ’শ্রীর অনু’রাগীরা।

ইউ’ভান এ’খনো খুবই ছোট। তার ওপরে করোনার সংক্র’ম’ণের ভয়। সব মিলি’য়ে ইউভা’ন ভূমিষ্ঠ হওয়ায় পরে হু’ল্লোড়প্রি’য় শুভ’শ্রীকে বাড়ির বাইরে সে’ভাবে দেখা যায়নি। পূ’জায় বে’রো’লেও, গিয়ে’ছি’লেন দি’দির বাড়ি’তে।

তবে এবার ছেলে হওয়ার পরে ব’ন্ধুদের সঙ্গে রবিবার প্রথম ‘হ্যাংআ’উট’ করলেন শুভশ্রী। সেই ছবি নি’জের সো’শ্যাল মিডিয়া হ্যা’ন্ডেলে নিজেই শেয়ার ক’রেছেন টালি অভি’নেত্রী। আর সেই ছবি এখন রী’তিমত ভা’ই’রাল সো’শ্যা’ল মিডি’য়ায়।

কিন্তু ছে’লেকে ছেড়ে বা’ইরে গিয়ে যে নতুন মায়ের খুব কষ্ট হ’য়েছে, তা তার স্ট্যা’টাস দেখলেই স্পষ্ট হবে। কারণ বাড়ি ফে’রার পরেই শুভশ্রী ছেলের একটি ভিডিও শে’য়ার করে’ছেন। ক্যাপশনে টালি না’য়িকা লিখেছেন, “Back to my World”। অর্থাৎ সন্তানই যে এখন তার পৃথিবী, তা আর বলার অপেক্ষা রাখে না।

প্রসঙ্গত, ১১ সেপ্টেম্বর মা হয়েছেন শুভশ্রী। তার কোল আলো করে এ’সেছে ছো’ট্ট ইউ’ভান। আর এই ইউ’ভানকে নিয়েই মাতা’মাতি গোটা টালিপা’ড়ায়। ছোট্ট ইউভান এখন সেলি’ব্রিটি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*