শাকিবের সঙ্গে এবার বনির প্রেমিকা কৌশানী

ঢালিউডের চিত্রনায়ক শাকিব খানের নতুন সিনেমা ‘নবাব এলএলবি’র কাজ প্রায় শেষ দিকে। দুটি গানের দৃশ্যায়ন বাকি। নায়কের ইচ্ছা বিদেশে হবে সেই সব গানের শুটিং। কিন্তু করোনার এই প্রতিকূল সময়ে প্রযোজক-পরিচালক বিদেশে শুটিংয়ের ব্যবস্থা করতে গিয়ে নাকের জল চোখের জল এক করছেন।

নানা জটিলতায় আটকে আছে গান দুটির শুটিং। এরই মধ্যে তিন তিনবার শিডিউল দিয়েও কাজ শুরু করতে না পারায় বেশ বিরক্ত শাকিব। হঠাৎ পাওয়া এই সময়টাকে কাজে লাগিয়ে নিতে ভুল করছেন না তিনি। মন দিয়েছেন ফিটনেসে। নিয়ম করে জিমে যাচ্ছেন। ঘাম ঝরিয়ে নিজেকে ফিট করে তুলছেন।

উদ্দেশ্য নতুন কিছু সিনেমা। সম্প্রতি শাকিব মোটা হয়ে গেছে বলে সমালোচনা শুরু হয়। নতুন সিনেমা শুরুর আগে ওজনটা কমিয়ে আরেকটু ফিট হওয়ার চেষ্টা করছেন তিনি।

এদিকে শাকিব খানের ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে দারুণ এক খবর। শ্রাবন্তী, শুভশ্রী, নুসরাত, সায়ন্তিকার পর এবার কলকাতার কৌশানী মুখার্জির বিপরীতে জুটি বাঁধতে চলছেন শাকিব খান। শিগগিরই এ ছবির ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

করোনার বিরতি কাটিয়ে ‘নবাব এলএলবি’ সিনেমার শুটিং শুরু করার পর থেকেই অনেক প্রযোজক ও পরিচালক শাকিব খানকে নতুন ছবিতে নেয়ার কথা ভেবেছেন। অনেকে তার সঙ্গে মিটিংয়ে সিটিং দিয়ে সিনেমার প্রস্তাবও দিয়েছেন। বেশকিছু সিনেমার গল্প ও প্রোডাকশন পছন্দ হয়েছে শাকিবেরও। সেখান থেকেই একটি সিনেমায় দেখা যাবে ওপার বাংলার অভিনেতা বনি সেনগুপ্তের প্রেমিকা কৌশানীকে।

শাকিবের ঘনিষ্ঠ সূত্র ছবির নাম-পরিচয় দিতে নারাজ। কৌশানীর বিষয়টি পুরোপুরি চূড়ান্ত নয় বলে মুখে কুলুপ এঁটেন তারা। এ গুঞ্জন শাকিব ভক্তদের মধ্যে বেশ আলোচনার জন্ম দিয়েছে।

এদিকে কৌশানীর কলকাতার মুঠোফোনের নম্বরে বেশ কয়েকবার যোগাযোগ করলেও তার সাড়া মেলেনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*