ভিডিও ফাঁস হয়েছিল বলিউডের যে ৫ তারকার

এমএমএস স্ক্যান্ডল বলিউডে নতুন নয়। লাভ-শারীরিক সম্পর্ক-ধোকা, এটাই বলিউডের নিয়ম। বি-টাউনে এরকম অনেক তারকারাই আছেন যারা অভিনয়ের থেকে কন্ট্রোভার্সিতে বেশি চর্চিত হয়েছেন।

অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যেই অনেকেই জড়িয়ে পড়েছেন বিভিন্ন স্ক্যান্ডেলে। এহেন বিতর্কে বলিউড ইন্ডাস্ট্রির একাধিক অভিনেতা- অভিনেত্রীরাই রয়েছেন।

যাদের লিক হওয়া এমএমএস আজও শিরোনামে। এই ৫ এমএমএস -এর কারণেই বারবার কলঙ্কিত হয়েছে বলিউড।

শাহিদ-করিনাঃ কন্ট্রোভার্সিতেই বারবারই উঠে এসেছে শাহিদ-করিনার নাম। একটি এমএমএস ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। যেখানে শাহিদ কাপুর এবং করিনা কাপুরকে চুম্বনরত অবস্থায় দেখা গিয়েছিল। দুজনেই এই ভিডিওটির কথা অস্বীকার করেছেন। এমনকী এও দাবি করেছিলেন, ভিডিওটি মিথ্যা এবং তারা নাকি জনসমক্ষে চুম্বন করেননি।

রিয়া সেন- অস্মিত প্যাটেলঃ বাঙ্গালী অভিনেত্রী রিয়া সেন এবং তার প্রাক্তন বন্ধু অস্মিত প্যাটেলের ঘনিষ্ঠ মুহুর্তের ভিডিও ইন্টারনেটে লিক হয়ে গিয়েছিল। তখন তাদের মধ্যে বিতর্ক হয়েছিল। যদিও অস্মিত দাবি করেছিলেন যে ভিডিওটি আসল। এমনকী বেশ কয়েকটি রিপোর্টে দাবি করা হয়েছিল যে এই ভিডিওটি প্রচারের জন্যই ফাঁস করেছিলেন অস্মিত নিজেই।

মোনা সিংঃ ছোটপর্দার অভিনেত্রী হিসেবে জনপ্রিয় মোনা সিং। বেশ কিছুদিন আগে অভিনেত্রীর ব্যক্তিগত এমএমএস ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। এবং সেই লিক হওয়া এমএমএসের জন্য অভিযোগও করেছিলেন মোনা।

ক্যাটরিনার বোন ইসাবেলের ঘনিষ্ঠ মুহূর্তঃ বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বোন ইসাবেল কাইফের এমএমএস স্ক্যান্ডেলও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছিল। এমএমএস টিতে যে মহিলাকে দেখা গিয়েছিল সকলেই তাকে ক্যাটরিনা বোন বলে দাবি করেছিল। এবং ক্যাটরিনা সেখান থেকে তার বোনকে উদ্ধার করেছিল এবং বলেছিল তার বোন নিউইয়র্কে পড়াশোনা করছেন এবং এটি সম্পূর্ণ মিথ্যে।

শার্লিন চোপড়াঃ বলিউডের উষ্ণতা জাগানো লাস্যময়ী অভিনেত্রী হিসেবে বি-টাউনে পরিচিত শার্লিন চোপড়া। বিনোদন জগতে কোনওরকম সোর্স ছাড়াই তিনি আসার চেষ্টা করেছিলেন। তার বোল্ড অবতারের জন্য সকলেই কাছেই তিনি জনপ্রিয়। এমএমএস স্ক্যান্ডেলে নাম জড়িয়েছিল শার্লিনেরও। তার চেঞ্জিং রুমের এমএমএস মুহূর্তে শোরগোল ফেলেছিল নেটদুনিয়ায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*