মাঠে দুরন্ত কিন্তু বিছানায় একেবারেই ফ্লপ মেসি: আর্জেন্টাইন মডেল

ফুটবল মাঠে যতটাই দুরন্ত লিওনেল মেসি, বিছানায় ততটাই খারাপ পারফরমার। আর্জেন্টাইন মডেলের বিস্ফোরক এই মন্তব্যে একসময় তোলপার হয়েছিল ফুটবল বিশ্ব। ফিরে দেখা মেসির জীবনের সেই বিতর্কিত অধ্যায়।

লিওনেল মেসি ফুটবলটা যতটাই ভাল খেলেন, যৌনতায় ততটাই শিশু, একসময় এমনটাই দাবি করেছিলেন আর্জেন্তাইন মডেল জোনা গঞ্জালেস৷ মেসির সঙ্গে একরাত বেড শেয়ার করেছিলেন বলেও জানিয়েছিলেন জোনা।

প্রথমে জোনা গঞ্জালেস জানিয়েছিলেন মেসির সঙ্গে তাঁর নাকি হোটেলের রুমে একবারই শারীরিক সম্পর্ক হয়েছিল৷ এবং মেসির বয়স তখন অনেক কম ছিল। কিন্তু কী করতে হবে তা মেসি জানত ও তার ইচ্ছাও ছিল।

কিন্তু পরবর্তী সময়ে মেসির বিরুদ্ধে আরও বিস্ফোরক অভিযোগ করেন জোনা গঞ্জালেস। ওই এক রাতেই নাকি একবার নয়-দু’বার নয়,তিনবার নয়, পাঁচ-পাঁচবার গভীর মিলনে লিপ্ত হয়েছিলেন তাঁরা৷

জোনার কথায়, ‘লিওনেল মেসির সঙ্গে আমার বেশ কয়েক বছর আগে শারীরিক সম্পর্ক হয়েছিল৷ তবে সেই রাতে একবার নয়, পাঁচবার আমি মেসির সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলাম৷’

তিনি আরও বলেন, ‘যখন আমি মেসিকে প্রথম দেখেছিলাম, মেসি কতটা লাজুক বুঝেছিলাম। আমরা গান বাজনা নিয়ে আলোচনা করছিলাম। আমার মনে নেই মেসি আমাকে ওর বান্ধবীর কথা বলেছিল কি না ! এরপর আমরা মেসির অ্যাপার্টমেন্টে গিয়েছিলাম।’

তবে মেসির সঙ্গে শারীরিক সম্পর্ক হলেও সেই যৌনতায় তিনি একেবারেই তৃপ্ত ছিলেন না বলে জানিয়েছিলেন জোনা গঞ্জালেস৷ কার্যত মেসির পুরুষত্ব নিয়ে প্রশ্ন তুলে দিয়েছিলেন আর্জেন্টাইন মডেল।

সেই রাতে মেসির সঙ্গে বেড শেয়ারের অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে জোনা বলেছিলেন, মেসি ফুটবলে পাকা, তবে সেক্সে একেবারেই কাঁচা৷ কখন কী করতে হবে সে ব্যাপারে একেবারেই অনভিজ্ঞ লিও।

জোনা আরও জানিয়েছিলেন,যৌনতার ক্ষেত্রে যখন কেউ নিজেকে উজাড় করে দেয়, তখন অন্য জনেরও উচিত সেই একই কাজ করা। আমি মেসির থেকে আরও বেশি কিছু চাইছিলাম। কিন্তু, একটা সময় পরে মনে হল আমি যেন কোনও মৃত মানুষের সঙ্গে সেক্স করছি।

শেষে আর্জেন্টাই মডেল বলেন, মেসির আমি ভক্ত। ভেবেছিলাম আমরা একটা ভাল সময় কাটাব। কিন্তু মেসি সেক্সের ক্ষেত্রে এতটাই কাঁচা যে বিছানায় ও আমাকে একেবারেই তৃপ্ত করতে পারেনি৷

আর্জেন্টাইন মডেলের এই অভিযোগ প্রকাশ্যে পর থেকেই সেই সময় তোলপার হয়েছিল ফুটবল বিশ্ব। তবে মেসির বান্ধবী পরে জানান যে, পুরো বিষয়টিই মিথ্যে। এরম কোনও মডেলের সঙ্গে কোনও দিন বেড শেয়ার করেননি মেসি। এই মডেল সম্পূর্ণ মিথ্যা অভিযোগ করছে। এই কারণে মেসি ও তার বান্ধবীর সম্পর্কেও কোনও ফাটল ধরেনি। বর্তমানে তারা সুখী দাম্পত্য জীবন উপভোগ করছেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*