মিনি স্কার্টে ক্যাটরিনাকে দেখে রেগে আগুন সালমান

সালমান খান। বলিউডের ব্যাচেলর তকমা আজও ঘোচেনি। তিনি হলেন বি-টাউনের মোস্ট পপুলার চিরকুমার। একাধিক অভিনেত্রীদের সঙ্গেই নাম জড়িয়েছে সালমান-এর।

ক্যাটরিনা কাইফের সঙ্গে তার সম্পর্কও সকলেরই জানা। রিল নয়, বরং রিয়েল লাইফেও দুজনে অনেকটাই ঘনিষ্ঠ ছিলেন। বলিউডে কেরিয়ার গড়তেও অনেকটাই সাহায্য করেছিলেন সালমান।

যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। সম্প্রতি তাদের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে মিনি স্কার্টে ক্যাটরিনাকে দেখে সালমান নিজের প্রতিক্রিয়া জানিয়েছিলেন।

ক্যাটরিনা কাইফের সঙ্গে তার সম্পর্কও সকলেরই জানা। রিল নয়, বরং রিয়েল লাইফেও দুজনে অনেকটাই ঘনিষ্ঠ ছিলেন। বলিউডে কেরিয়ার গড়তেও অনেকটাই সাহায্য করেছিলেন সালমান।

সম্প্রতি একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে সালমান খান ক্যাটরিনাকে নিয়ে বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন। সেখানে অনেক মজার বিষয় নিয়ে কথা বলেছিলেন সালমান ।

সাক্ষাৎকারে সালমানকে জিজ্ঞাসা করা হয়েছিল, প্রেমিক হিসেবে তিনি কেমন? ক্যাটরিনা সলমনের সমস্ত সিনেমা দেখলেও সালমান নাকি তা করেন না। এই ধরনের একাধিক প্রশ্নের মুখে পড়েন সালমান।

ক্যাটরিনাকে মিনি স্কার্টে দেখলে তার কী প্রতিক্রিয়া হয়েছিল, তা জানতে চাইলে সালমানের সটান উত্তর ক্যাটরিনাকে মিনি স্কার্টে দেখে সালমানের একদমই পছন্দ হয়নি।

একবার একটি লঞ্চ ইভেন্টে ক্যাটরিনা একটি কালো রঙের স্কার্ট পরেছিলেন। সেই ইভেন্টে সালমানের বাবা সেলিম খানও উপস্থিত ছিলেন। ক্যাটরিনাকে ওই পোশাকে দেখে ভীষণই রেগে গিয়েছিলেন সলমন।

সালমান কোনওদিনই ঐশ্বর্যর মতো ক্যাটরিনার কেরিয়ারে পরামর্শ দেননি। কারণ সালমান মনে করতেন তিনি যথেষ্ঠ বড় এবং নিজের ভাল নিজেই বুঝতে পারবেন।

সূত্র থেকে জানা যায়, ক্যাটরিনাকে বিয়ে করার জন্য সালমান যখন প্রস্তুত ছিলেন, সেই সময় বিয়ে করতে রাজি হয়নি ক্যাট।

তবে শুধু সলমনই নয় রণবীরের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ছিল ক্যাটরিনার। তবে রণবীরের সঙ্গেও তার সম্পর্ক ভেঙে যায়। বর্তমানে সালমান ও ক্যাটরিনা দুজনেই ভাল বন্ধু।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*