শারীরিক মিলনের একপর্যায়ে নাতির পুরুষাঙ্গ কেটে দিলেন দাদি!

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় প্রেমিক নাতির বিয়ের খবরে বেসামাল হয়ে রাতে ঘরে ডেকে পুরুষাঙ্গ কেটে দিলেন দাদি। ঘটনাটি ঘটেছে আলমডাঙ্গা উপজেলার পাইকপাড়া গ্রামে।

রাতেই গুরুতর রক্তাক্ত অবস্থায় নাতি মানিককে (২৭) আলমডাঙ্গা শহরের শেফা ক্লিনিকে ভর্তি করা হয়েছে। কাটা পুরুষাঙ্গে ৮টি সেলাই দেওয়া হয়েছে বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার পাইকপাড়া গ্রামের সাজ্জাদ আলী দুই সন্তানসহ স্ত্রী শখের বানুকে (৩০) রেখে গত ১১ মাস আগে বিদেশে যান। এই সুযোগে শখের বানু প্রতিবেশি নাতি সম্পর্কের যুবক মানিকের (২৭) সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে।

মানিক পাইকপাড়া গ্রামের আলমঙ্গীর আলীর ছেলে। দীর্ঘদিন ধরে নাতি মানিক ও দাদি শখের বানুর শারীরিক সম্পর্ক চালিয়ে আসছিলো বলেও অভিযোগ রয়েছে।

এরই মধ্যে বিপত্তি। অবিবাহিত প্রেমিক নাতি মানিকের বিয়ে পাকাপোক্ত হয়। সে বিয়েতে রাজিও ছিল প্রেমিক নাতি। এতে রাগে-ক্ষোভে উন্মত্ত হয়ে পড়ে দাদি।।তিনি প্রতিশোধের আগুন বুকে নিয়ে ঘুরছিলেন।

হঠাৎ সোমবার (১৬ সেপ্টেম্বর) দিনগত রাতে দাদি প্রেমিক নাতিকে তার ঘরে মোবাইলফোনে ডেকে নেন। পরে উত্তেজিত অবস্থায় প্রেমিক নাতির পুরুষাঙ্গে লুকিয়ে রাখা ব্লেড দিয়ে আঘাত করেন। এতে গুরুতর রক্তাক্ত জখম হন প্রেমিক নাতি। তার অবস্থা বেগতিক হলে আলমডাঙ্গার শেফা ক্লিনিকে ভর্তি করা হয়।

ঘটনাটি এখন এলাকার মুখরোচক কাহিনি হয়ে ছড়িয়ে পড়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*