নীল ছবি করা নয়, অন্য এক ভুল নিয়ে আজও আক্ষেপ সানির

সানি লিওন নামটা শুনলেই হয়তো অনেকে মনে করেন তিনি নীল ছবির জগতে পা রেখে ভুল করেছিলেন, তবে সানি লিওনকে কখনও প্রশ্ন করা হলে তিনি উত্তর দেন ভিন্ন।

তাঁর জীবনের সব থেকে বড় ভুল তাঁর একটি সম্পর্ক। যা নিয়ে আজও আক্ষেপ করে থাকেন বেবি ডল। সানি লিওন বরাবরই নিজের কাজ নিয়ে স্পষ্ট কথা বলতে পছন্দ করেন। এক সময় তিনি নীল ছবির জগতের ছিলেন কুইন।

কিন্তু তা নিয়ে কখনও আফসোস করেন না সানি। বরাবরই সানি বলে এসেছেন, নীল ছবিতে কাজ করাটা ছিল তাঁর ইচ্ছে। নিজের কেরিয়ারে সেই পথ নিজেই বেছেছিলেন।

বলিউডে পা রাখতার পর সানি সেই পথে আর ফেরেননি। এরপর রিযালিটি শো ও বেশ কিছু ছবিতে কাজ করে এখন তিনি বলিউডের বেবিডল।

তবে নিজের জীবনে কী কোনও আক্ষেপই নেই সানির! বলিউডে মাঝে মধ্যেই কুপ্রস্তাব পেতেন সানি তা নিয়ে প্রকাশ্যে একাধিকবার মুখও খুলেছিলেন।

কিন্তু নিজের জীবনের সব থেকে বড় ভুল বলে যদি কিছুকে মনে করেন সানি , তবে তা এক বন্ধুকে ডেটিং করা। এক স্ট্যান্ডার্ড কমিডিয়ানের সঙ্গে দীর্ঘ দিনের সম্পর্কে ছিলেন সানি। কিন্তু বন্ধুর সঙ্গে সম্পর্ক স্থাপন করাটা ছিক ছিল না।

পরবর্তীতে সেই সম্পর্কের সমীকরণ যায় বদলে। বিচ্ছেদের পথই বেছে নিতে হয়েছিল সানিকে। সেই সময় যদি সম্পর্কে সানি না যেতেন তবে আজও তাঁরা খুব ভালো বন্ধু থাকতে পারতেন।

সানির মতে আজও যদি সেই বন্ধুর সঙ্গে দেখা হয় তবে জড়িয়ে ধরবেন, জানতে চাইবেন পরিবারের খবর, তাঁকে আজও মিস করেন বলিউড ডিভা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*