ভাগ্নিকে বিয়ে করছেন প্রভুদেবা

জনপ্রিয় অভিনেতা-কোরিওগ্রাফার-নির্মাতা প্রভুদেবা। দক্ষিণী সিনেমার পাশাপাশি বলিউডেও নিয়মিত কাজ করছেন তিনি।

দক্ষিণ ভারতের একাধিক মিডিয়ার দাবি, নিজের ভাগ্নির সঙ্গে প্রেম করছেন কোরিওগ্রাফার প্রভুদেবা। খুব শিগগির তার সঙ্গেই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন তিনি।

যদিও প্রভুদেবা ও তার টিমের পক্ষ থেকে এই ব্যাপারে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা পাওয়া যায়নি।

এর আগে রামলথা নামের এক নারীকে বিয়ে করেন প্রভুদেবা। দাম্পত্য জীবনে তাদের তিন সন্তান। ২০০৮ সালে এই দম্পতির বড় ছেলে ক্যানসারে আক্রান্ত হয়ে মারা যায়। পরবর্তী সময়ে অভিনেত্রী নয়নতারা সঙ্গে সম্পর্কে জড়ান প্রভুদেবা। লিভ টুগেদারও করেছেন তারা। কিন্তু এই বিষয়ে আদালতের শরণাপন্ন হন প্রভুদেবার স্ত্রী।

Prabhu Deva’s Love Life: Affair With Nayanthara Led To His Divorce Only To Break Up With Her As Well

২০১১ সালে রামলথার সঙ্গে প্রভুদেবার বিচ্ছেদ হয়। তবে নয়নতারার সঙ্গেও তার সম্পর্ক টেকেনি। ২০১২ সালে এই অভিনেতার সঙ্গে ব্রেকআপ হয়েছে বলে জানান নয়নতারা।

বর্তমান সালমান খান অভিনীত ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমা নিয়ে ব্যস্ত প্রভুদেবা। সিনেমায় সালমানের বিপরীতে অভিনয় করছেন দিশা পাটানি। আরো আছেন— জ্যাকি শ্রফ, রণদীপ হুদা প্রমুখ।

চলতি বছর ঈদুল ফিতরে মুক্তির কথা থাকলেও করোনাভাইরাসের কারণে তা সম্ভব হয়নি। শুটিং শেষে সিনেমাটির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। নির্মাতারা এখনো এটির মুক্তির তারিখ ঘোষণা করেননি। পাশাপাশি বেশ কয়েকটি তামিল সিনেমায় অভিনয় করছেন প্রভুদেবা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*