মেকআপ রুমের বাইরে তালা, বুবলিকে নিয়ে হইচই

চিত্রনায়িকা শবনম বুবলি। সর্বশেষ ‘বীর’ সিনেমার শুটিং শেষে আর দেখা যাচ্ছে না তাকে। পুরোপুরি আড়াল হয়েছেন তিনি।

তবে বুবলির আত্নগোপনের আগে আরেকটি বিষয় নিয়ে দারুণ হইচই হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। মূলত গায়েব হওয়ার কারণে তাকে নিয়ে এ গুঞ্জন।

জানা গেছে, কিছুদিন আগে এফডিসিতে ‘বীর’ সিনেমার একটি আইটেম গানের শুটিংয়ে এসে বুবলির জন্য কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়। যেই ব্যবস্থাটা নাকি শাকিব নিজেই করিয়েছিলেন। সেই গানে সাবলীল পোশাকেই নেচেছেন বুবলি।

তার পরনে ছিল কালো ফুল স্লিভ জামার সঙ্গে ওড়না। যেই ওড়না দিয়ে শরীর ঢেকে অভিনয় করেছেন তিনি। আর প্রতিটি শট শেষ হলেই বুবলি দ্রুতই মেকআপ রুমে ঢুকে পড়েন। এতেও কোসো সমস্যা ছিল না।

তবে সমালোচনা শুরু হয়, যখন বাইরে থেকে সেই রুম তালা মেরে দেয়া হয়। অর্থাৎ, বুবলি মেকআপ রুমে ঢুকার সঙ্গে সঙ্গে সেই রুম তালা দিয়ে বন্ধ করে দেয়া হতো। এরপরই শুরু হয় গুঞ্জন।

মূলত এক বছরের বেশি সময় ধরে চলচ্চিত্রাঙ্গন থেকে দূরে আছেন বুবলি। এমনকি চলচ্চিত্র সংশ্লিষ্টরাও তার খোঁজ পাচ্ছেন না। এতে অনেকেই মনে করছেন অপু বিশ্বাসের পথেই হাঁটছেন বুবলি।

এই কারণে অনেকেই অপু বিশ্বাসের উদাহরণ টেনে বলছেন, দীর্ঘদিন আড়ালে থাকার পর হঠাৎ সন্তান কোলে ক্যামেরার সামনে এসেছিলেন অপু বিশ্বাস। একই কাজই হয়তো এখন করতে যাচ্ছেন বুবলি।

প্রসঙ্গত, শাকিব খানের সঙ্গে ৯টি সিনেমায় অভিনয় করে তারকা খ্যাতি পান চিত্রনায়িকা বুবলি। সেখান থেকে তাদের দুজনের একটি ভালো সম্পর্ক তৈরি হয়। এরপর গুঞ্জন ওঠে, শাকিব খানের সঙ্গে ঘর করছেন বুবলি। তিনি এখন সন্তানসম্ভাবা। সন্তান জন্মদানের উদ্দেশ্যেই বিদেশে পাড়ি জমিয়েছেন। এজন্যই সিনেমা থেকে আপাতত ছুটিও নিয়েছেন।

তবে এসব গুঞ্জনের সত্যতা মেলেনি এখনো। এছাড়া ‘বীর’ সিনেমা মুক্তির আগে ঢাকা ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনেও আসেননি বুবলি। সব মিলিয়ে পুরো গণমাধ্যমকে ধোঁয়াশায় রেখেছেন তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*