তুমি কি সত্যি নাকি স্বপ্ন, নুসরাতকে দেখে ঘুম হারাম স্বামীর

দীপাবলির শুভেচ্ছায় ভরছে সোশ্যাল মিডিয়ায়। করোনা আবহে এখনও রয়েছে রোকটোক। নিউ নর্ম্যালে আমরা ঢুকে পড়লেও রয়েছে একাধিক সতর্কতা অবলম্বন করেই চলছে কালীপুজোর সেলিব্রেশন।

একের পর এক তারকাদের দীপাবলি সেলিব্রেশন নিয়ে সোশ্যাল মিডিয়া ভরে চলেছে। এরই মাঝে নুসারত জাহান এবং নিখিল জৈনের প্রেমালাপে মজেছে নেটবাসী।

সোনালি রঙের লেহেঙ্গায় সেজে উঠেছেন নুসারত জাহান। তাঁর রূপে এবার পাগল প্রেমিকের দশা হল বর নিখিল জৈনের। দীপাবলি উপলক্ষে একটি ভিডিও পোস্ট করেছেন নুসারত । যেখানে লেহেঙ্গায় দেখা গিয়েছে তাঁকে।

হালকা মেকআপ, হালকা গয়নায় নিজেকে অপরূপার মত সাজিয়েছেন নুসারত। আর তাতেই ঘায়েল নিখিল। ভিডিওতে বলিউডের গানে মেতে উঠেছেন নুসারত জাহান। প্রদীপ নিয়ে নিজের মধ্যে মেতে নুসারত।

তাঁর এই রূপে নতুন করে মুগ্ধ হলেন নিখিল। পোস্টে কমেন্ট করেছেন, “তুমি কি সত্যি নাকি রূপকথা।” রূপকথার পরীর মতই লাগছে বটে নুসারতকে। সেই রূপে মুগ্ধ হয়েছে একের পর এক ভক্তরা।

নিখিলের এই মন্তব্যের বেশ অভিনব উত্তরও দিয়েছেন নুসারত। সেই উত্তরে পড়ছে ভরা ভরা লাইক। লিখেছেন, “রক্তমাংসের মানুষ আমি। কিছুটা মানবিকতাও রয়েছে। এই সংমিশ্রণেই আমি তৈরি। নিজের জন্য প্রচুর ভালবাসা আজের জন্য যথেষ্ট।”

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*