তুমি কি আমার জীবন ধ্বংস করতে রাজি? শ্রাবন্তীকে কটাক্ষ রোশানের

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। রোশানকে বিয়ে করার আগেও দুইবার বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। তবে সেগুলো বেশিদিন স্থায়ী হয়নি। পরে রোশানের সঙ্গে তৃতীয়বারের মতো ঘর বেঁধেছেন তিনি।

তবে কিছুদিন আগে রোশান জানান, তারা আলাদা থাকছেন। যদিও এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি শ্রাবন্তী। কিন্তু ইনস্টাগ্রামে রোশানের একটি পোস্ট নতুন করে আলোচনার জন্ম দিয়েছে। তা থেকে ধারণা করা হচ্ছে- রোশানের জীবন শেষ করে দিয়েছেন শ্রাবন্তী!

রোশন নিজের সোশ্যাল হ্যান্ডেলে সোমবার রাতে একটি পোস্ট করেন। যেখানে একটি ছবি শেয়ার করে রোশন লেখেন, ‘তুমি কি আমার জীবন ধ্বংস করতে রাজি?’ যদিও নিজের ওই পোস্টটি শুধুমাত্র মজা করার জন্যই শেয়ার করেছেন বলে জানান রোশন সিং।

নিজের সোশ্যাল হ্যান্ডেলে মজা করার জন্য পোস্ট শেয়ার করছেন বলে রোশন দাবি করলেও, বিষয়টিকে ভালো চোখে নেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। রোশনের ওই পোস্টের পর তিনিও পালটা পোস্ট করেন।

যেখানে তিনি বলেন, মনের দিক থেকে শক্তিশালী মহিলারা সাময়িকভাবে ভেঙে পড়লেও, তারা আবার নতুন করে উঠে দাঁড়ান। ভাঙা টুকরোগুলোকে একত্র করে ফের নতুন করে গড়ে তোলেন।

রোশন এবং শ্রাবন্তীর পরপর ওই পোস্ট দুটি প্রকাশ্যে আসার পর থেকেই জোর শোরগোল শুরু হয়ে যায়। সম্পর্কে ভাঙনের জন্য একে অপরকে দায়ি করে দুজনের মধ্যে ভার্চুয়ালে যুদ্ধ শুরু হয়েছে বলে মনে করছে বিভিন্ন মহল।

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে তরফে জানা যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় বিয়েতেও অশান্তি শুরু হয়েছে। এমনকি রোশন, শ্রাবন্তী আলাদা থাকছেন বলেও জানা যায়। ওই খবর প্রকাশ্যে আসতেই জোর কদমে শোরগোল শুরু হয়ে যায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*