বিছানায় কেমন শাহিদ, অকপটেই বলে দিলেন স্ত্রী মিরা

বলি অভিনেতা শাহিদ কাপুর। বি-টাউনের নিজের চেয়ে বয়সে বড় অভিনেত্রীদের সঙ্গে সম্পর্ক জড়িয়ে বরাবরই লাইমলাইটের শীর্ষে থেকেছেন।

সম্প্রতি স্ত্রী মীরা রাজপুত এবং সন্তানদের সঙ্গে একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই শাহিদ।

সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ গিয়েছিলেন শাহিদ ও মীরা। সেখানেই নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খোলেন এই দম্পতি। সঙ্গম থেকে যৌনজীবন নিয়ে বেশ খুল্লামখুল্লা জবাব দিয়েছিলেন মীরা।

নিজেদের যৌনজীবন সম্পর্কে মুখ খুলতে গিয়ে শাহিদের একটি বেডরুম সিক্রেট সকলের সামনে তুলে ধরেছিলেন মীরা। যা নিয়েই উত্তাল হয়েছে নেটদুনিয়া।

বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। ২০১৫ সালে নিজের চাইতে বেশ অনেকটাই ছোট মীরাকে বিয়ে করেন শাহিদ।

বিয়ের পাঁচ বছরের মাথায় দুই সন্তানের বাবা -মা হয়েছেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। বরাবরই নিজের ব্যক্তিগত জীবনের ছবি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গ শেয়ার করে লাইমলাইটে থাকেন বলিপাড়ার এই হট দম্পতি।

বেশ কিছুদিন আগে মীরা নিজের লাইফস্টাইল সম্বন্ধে মুখ খুলেছিলেন। নিজের পোশাক থেকে স্টাইল স্টেটমেন্ট সবটাই তিনি নিজের পছন্দমতো করেন।

নিজের লাইফস্টাইলই শুধু নয়, একটি জনপ্রিয় চ্যাট শো-তে তাদের বিবাহিত জীবনের অনেক গোপন তথ্যই তিনি শেয়ার করেছিলেন।

নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ গিয়েছিলেন শাহিদ ও মীরা। সেখানেই নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খোলেন এই দম্পতি। যৌনজীবন থেকে বেডরুমের গোপনীয়তা সব কিছু নিয়ে খুল্লামখুল্লা জবাব দিয়েছিলেন মীরা।

নিজেদের যৌনজীবন সম্পর্কে মুখ খুলতে গিয়ে শাহিদের একটি বেডরুম সিক্রেট সকলের সামনে তুলে ধরেছিলেন মীরা।

মীরা জানিয়েছিলেন, শাহিদ কাপুর প্রচন্ড কন্ট্রোল ফ্রিক। এমনকী বিছানায় কী করতে হব সেটাও শাহিদ জানিয়েছিলেন। প্রকাশ্যে এই কথা শোনার পরই লজ্জায় লাল হয়ে গেছিলেন শাহিদ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*