রোশানের জীবন শেষ করে দিয়েছেন শ্রাবন্তী!

টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। রোশানের সঙ্গে তৃতীয়বারের মতো ঘর বেঁধেছেন তিনি। কিছুদিন আগে রোশান জানান, তারা আলাদা থাকছেন।

যদিও এ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি শ্রাবন্তী। কিন্তু ইনস্টাগ্রামে রোশানের একটি পোস্ট নতুন করে আলোচনার জন্ম দিয়েছে। তা থেকে ধারণা করা হচ্ছে—রোশানের জীবন শেষ করে দিয়েছেন শ্রাবন্তী!

মূল ঘটনা হলো, মঙ্গলবার (১৭ নভেম্বর) রোশান তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন। তাতে দেখা যায়, হাঁটু গেড়ে হাতে আংটি নিয়ে বসে আছেন এক যুবক। তার সামনে দাঁড়িয়ে এক নারী।

তাকে যুবকটি প্রশ্ন করছেন, ‘তুমি আমার জীবন ধ্বংস করে দেবে?’ ওই নারী জবাবে বলছেন, ‘ওএমজি! হ্যাঁ।’ আর ক্যাপশনে রোশান লিখেছেন—‘নিছক মজার ছলেই পোস্টটি করেছি।’

শ্রাবন্তীর সঙ্গে রোশানের বর্তমান যে সম্পর্ক, তাতে এই পোস্টে অন্য বার্তা খোঁজে পেয়েছেন নেটিজেনরা। জিলানি কাদের নামে একজন মন্তব্য করেছেন—‘চিন্তা করো না সব ঠিক হয়ে যাবে।’ স্বাভাবিক কারণে অনুরাগীদের মনেও প্রশ্ন, তবে কি রোশান বলতে চাইছেন শ্রাবন্তীই তার জীবনটা শেষ করে দিয়েছেন?

রোশানের এই পোস্ট নিয়ে যখন নানা জল্পনা উড়ছে, ঠিক তার কিছুক্ষণ পরেই শ্রাবন্তীর একটি পোস্ট এই জল্পনাকে আরো উসকে দিয়েছে। শ্রাবন্তী তার ইনস্টাগ্রামে একটি নারীর ছবি পোস্ট করেছেন। আর ছবিতে একটি উক্তি ব্যবহার করেছেন তিনি। তাতে লেখা—‘একজন নারীকে সাময়িকভাবে ভেঙে দিতে পারো। কিন্তু সত্যিকারের একজন নারী ভাঙা টুকরোগুলো জোড়া দিয়ে আরো শক্তিশালী হয়ে ঘুরে দাঁড়াতে জানে।’

রোশান-শ্রাবন্তীর দুটো পোস্টের পর, দুয়ে দুয়ে চার মেলানোর হিসাব কষছেন নেটিজেনরা। প্রশ্ন তুলেছেন, রোশানের পোস্টের জবাবেই কি এই লেখাটি পোস্ট করলেন শ্রাবন্তী? বিচ্ছেদের জন্য রোশান অভিনেত্রী শ্রাবন্তীকে দায়ী করলেও তিনি ভেঙে পড়বেন না, তা স্পষ্ট করে দিলেন?

শুরু থেকে এই দম্পতি তাদের বিচ্ছেদের বিষয়ে যেমনটি চুপ ছিলেন, এখনো তাই। একেবারে দু’জনেই স্পিকটি নট।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*