সর্বনাশ, অন্তর্বাস পরেই মাঝ রাস্তায় গাড়ি থেকে নামলেন পায়েল

লং জ্যাকেট, কালো হাই হিল বুট-এ নিজেকে বোল্ড অবতারে মেলে ধরেছেন টলি অভিনেত্রী পায়েল সরকার। ৩৬ বছরেও তার রূপের গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে।

ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের। স্টাইল স্টেটমেন্টে নিজেকে এক আলাদা জায়গায় নিয়ে গেছেন অভিনেত্রী।

তবে এ কী হল অভিনেত্রীর, অন্তর্বাস পরেই মাঝরাস্তায় গাড়ি থেকে নেমে পড়লেন পায়েল, ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি। চরিত্র নিয়ে কাটাছেড়া করতে বেশ পছন্দ করেন অভিনেত্রী। তেমনই ছাপোষা বাঙালি থেকে বোল্ড লুক, সবেতই বাজিমাত পায়েলের।

মুহূর্তের মধ্যে পুরুষদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টা-তে উষ্ণতা মাখানো ছবি শেয়ার করে নেটিজেনদের নজর কেড়েছেন পায়েল সরকার।

অন্তর্বাস পরেই মাঝরাস্তায় গাড়ি থেকে নেমে পড়লেন পায়েল, ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে এই ছবি। ফিনফিনে অন্তর্বাসের উপর বোতাম খোলা বাদামী জ্যাকেটের ভিতর দিয়েই দেখা যাচ্ছে তার সুডৌল স্তন পাশাপাশি উরুর খাঁজও স্পষ্ট।

অভিনেত্রীর এহেন বোল্ড অবতার নেটিজেনদের নজর কাড়লেও অশ্লীল ভঙ্গিমার জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হয়েছেন অভিনেত্রী। একাধিক প্রেম থেকে লিভ ইন হলেও ছাদনাতলায় পৌঁছায়নি তন্বী নায়িকা। বয়স যত বাড়ছে ততই যেন ঠিকরে বেরোচ্ছে তার ভরা যৌবন।

রিল থেকেই রিয়েল সবেতেই নেটিজেনদের নজরে রয়েছেন বাঙালি অভিনেত্রী পায়েল সরকার। বিকিনি লুকের বোল্ড অবতারে সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি শেয়ার করেও লাইমলাইটে থাকেন অভিনেত্রী।

তবে বয়স যাই হোক সাহসী অবতারে নিউকামারদেরও হার মানাচ্ছে টলিপাড়ার বং বিউটি। সদ্যই হইচই-এর ‘মিসম্যাচ ৩’- এ তিনি ফাটিয়ে অভিনয় করেছেন। খুব শীঘ্রই পায়েলকে ম্যাজিক ছবিতেও দেখা যাবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*