জিতের সঙ্গে কোয়েলের ঘনিষ্ঠতা মেনে নিতে না পেরেই বিচ্ছেদের সিদ্ধান্ত নেন স্বস্তিকা

ক্যাট ফাইট নিয়ে কার না উৎসাহ থাকে। তার উপর ফিল্ম ফ্রাটারনিটির দুই নায়িকা হলে তো কোনও কথাই নেই। স্বস্তিকা মুখোপাধ্যায় এবং কোয়লে মল্লিকের ঠান্ডা লড়াইয়ের কথা প্রায় অধিকাংশ সিনেপ্রেমীরাই জানে।

এই ক্যাট ফাইটের কথাও উঠে আসে। নিসপাল সিং রানের সঙ্গে কোয়েলের সম্পর্ক নিয়ে কটূক্তি, জিতের সঙ্গে কোয়লের ঘনিষ্ঠতা নিয়েও নানা মন্তব্য করেছিলেন স্বস্তিকা।

জিতের সঙ্গে স্বস্তিকার সম্পর্ক কতখানি গভীর ছিল তা কারও অজানা নয়। অন্যদিকে জিতের বেশ ভাল বন্ধু হলেন কোয়েল। যা কখনই ভাল ভাবে নেননি স্বস্তিকা।

জিতের সঙ্গে এই নিয়ে বারবার মতবিরোধ ঘটত স্বস্তিকার। কোয়েলের সঙ্গে জিতের ঘনিষ্ঠতাই স্বস্তিকা-জিতের সম্পর্কে চিড় ধরায়।

কোয়েলের পরিবারের সঙ্গে জিতের ভাল সম্পর্ক, যার কারণে স্বস্তিকা একবার ভেবেই বসেন যে কোয়েলের সঙ্গে বিয়ে হতে পারে জিতের। যদিও বন্ধুত্ব ছাড়া তেমন কোনও সম্পর্কই ছিল না কোয়েল এবং জিতের মধ্যে।

পরবর্তীতে জিতের সঙ্গে স্বস্তিকার ব্রেক আপ হয়। বিচ্ছেদের পর স্বস্তিকার কোয়েলের প্রতি বিদ্বেষ আরও বাড়তে থাকে। কোয়েলের ব্যক্তিগত এবং পেশাগত জীবন নিয়ে এক সাক্ষাতকারে যা নয় তাই বলেছিলেন স্বস্তিকা।

সুরিন্দর ফিল্মসের মালিক নিসপাল সিং রানের সঙ্গে কোয়েলের সম্পর্ক বহুদিনের। সেই নিয়েও স্বস্তিকা কুমন্তব্য করেন। তাঁর কথায়, নিসপালের সঙ্গে কোয়েল নাকি কাজ পাওয়ার জন্য সম্পর্ক রেখেছিলেন।

এছাড়াও জিৎ এবং কোয়েলকে নিয়েও নানা কটূক্তি করেন তিনি। এছাড়া কোয়েলের অভিনয় ক্ষমতা নেই বলেও দাবি করেন স্বস্তিকা। যদিও এ সমস্ত দাবি নিয়ে কোয়েল কোনও মন্তব্য করেননি। বরং মাত্র এক কথায় উত্তর দিয়েছিলেন অভিনেত্রী।

তাঁর কথা, স্বস্তিকা এই ধরণএর মন্তব্য করে নিজের মানসিকতার পরিচয় দিয়েছেন। এর জবাব দিয়ে আমি নিজেকে ছোট করতে পারব না।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*