বিবাহিত হিরোদের সঙ্গে অবৈধ সম্পর্ক জড়ান প্রিয়াঙ্কা, অভিষেককে ‘আটকান’ ঐশ্বরিয়া

প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে বলিউডের অনেকেরই এখনও ঠান্ডা যুদ্ধ লেগে আছে। যা হয়তো কখনই মেটার নয়। ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে প্রিয়াঙ্কা কখনই স্ক্রিন শেয়ার করেননি, কোনও ছবিতে কাজ না করা ছাডা়ও কোনও অনুষ্ঠানে একে অপরের সঙ্গে কথা বলেননি তবুও তাঁদের মধ্যে একটা ঠান্ডা যুদ্ধ লেগেই আছে।

সেটা কি মিস ওয়ার্ল্ডের খেতাবের জন্য, তা অবশ্যই এখনও পরিষ্কার জানা যায়নি। তবে ঐশ্বর্য একেবারেই প্রিয়াঙ্কাকে পছন্দ করেন না।

যার জন্য সোনালি বোসের ছবি দ্য স্কাই ইজ পিঙ্ক ছবিতে ফারহান আখতারের জায়গায় অভিষেক বচ্চনের কাজ করার কথা ছিল, সেখানে অভিষেককে প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে দেননি ঐশ্বর্য।

ঐশ্বর্যের সঙ্গে প্রিয়াঙ্কার কোনও ব্যক্তিগত সমস্যা আছে কিনা তা জানা যায়নি। তবে একাধিক সিনেপ্রেমীদের কথায়, মিস ওয়ার্ল্ডের খেতাবের কারণেই এই ঠান্ডা লড়াই।

তার উপর প্রিয়াঙ্কার সঙ্গে বেশ কয়েকজন বিবাহিত অভিনেতাদের সম্পর্ক ছিল, তাহলে কি সেই কারণেই প্রিয়াঙ্কার সঙ্গে অভিষেককে কাজ করতে দিতে রাজি হননি ঐশ্বর্য।

যদিও ঐশ্বর্যের মুখপাত্রের কথায়, দ্য স্কাই ইজ পিঙ্কের মূল আকর্ষণ ছিল মা-মেয়ের সম্পর্ক। ছবিটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি। আয়শা চৌধুরি পালমোনারি ফিব্রোসিসে আক্রান্ত হয়ে তেরো বছর বয়সে মারা যায়।

মা-মেয়ের সম্পর্ক এবং রসায়নে কোথাও হয়তো ঢাকা পড়ে গিয়েছিল ফারহান আখতারের চরিত্রটি অর্থাৎ আয়শার বাবার চরিত্রটি।

সেই কারণে ঐশ্বর্য, অভিষেককে এই চরিত্রে অভিনয় করতে বারণ করেন। কারণ ঐশ্বর্যের মতে অনুরাগ কাশ্যপের মনমরজিয়ার মত ছবিতে অভিনয় করা উচিত অভিষেকের।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*