লিপলকের দৃশ্যে ঘনিষ্ঠ হয়েও অশ্লীল মন্তব্য ঐশ্বরিয়াকে নিয়ে

অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে বারবার নাম জড়িয়েছে ঐশ্বর্য রাই বচ্চনের।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। যা প্রকাশ্যে আসার পর সকলেই হতবাক। ঘটনাটি অনেকদিন আগের হলেও আবারও শিরোনামে উঠে এসেছে।

ঐশ্বর্যর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেও অশ্লীল মন্তব্য করে বিপাকে পড়েছিলেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন। পরে কেন নিজেক দোষী মনে করেছিলেন বলিউডের গ্রিকগড, জানলে অবাক হবেন।

‘ধুম ২’ ঐশ্বর্যর জীবনে বহুলচর্চিত একটি ছবি। যেই ছবির জন্য সবসময়েই লাইমলাইটে রয়েছে ঐশ্বর্য রাই বচ্চন ও হৃত্বিক রোশন।

বলিউড সুপারস্টার হৃত্বিক রোশনের সঙ্গে ধুম ২, যোদ্ধা আকবর, গুজারিশ সহ বেশ কয়েকটি ছবিতেই অভিনয় করেছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন।

তবে একটা সময় ছিল যখন হৃত্বিক মনে করতেন কোনও প্রতিভা ছাড়াই সুন্দর ঐশ্বর্য। বহুলচর্চিত চলচ্চিত্র ‘ধুম ২’ চলচ্চিত্রের প্রচারের সময়ে সেই কথা প্রকাশ্যেই স্বীকার করে নিয়েছিলেন বলিউডের সুপারস্টার।

একটি সাক্ষাৎকারে অভিনেতা হৃত্বিক জানিয়েছেন,যে ঐশ্বর্যের নিয়ে আমি যেটা ভেবেছিলাম, সেটা সম্পূর্ণ ভুল। পরে নিজেকে অনেক বেশি দোষী মনে হয়েছিল। এমন অনেক সময়ে তার প্রতিভা সৌন্দর্যকে ছাঁপিয়ে গেছে।

ব্রাজিলে রিও ডি-তে ‘ধুম ২’ শুটিং চলাকালীন ঐশ্বর্যকে নিয়ে হৃত্বিকের পুরো ধারণাই বদলে গিয়েছিল। হৃত্বিক আরও জানিয়েছিলেন, তার কাজের দৃষ্টিভঙ্গি, নিষ্ঠা দেখেই অনেক বেশি মুগ্ধ হয়েছিলেন হৃত্বিক।

তবে শুধু হৃত্বিকই নন, জনপ্রিয় সাংবাদিক সুভাষ কে ঝা-কে দেওয়া একটি সাক্ষাৎকারে ঐশ্বর্যও বলেছিলেন, হৃত্বিক খুবই ভাল একজন সহ অভিনেতা। ওর সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও অসাধারণ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*