শারীরিক সম্পর্ক নিয়ে ‘খুল্লামখুল্লা’ মন্তব্য মালাইকার

ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। বরাবরই একের পর এক ছবি পোস্ট করে খবরের শিরোনামে থাকেন তিনি।

সোশ্যাল মিডিয়াতেও সমানভাবে জনপ্রিয় এই অভিনেত্রী। সম্প্রতি নেটদুনিয়া উত্তাল হয়েছে তাকে নিয়ে। সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ গিয়েছিলেন মালাইকা আরোরা। আর তখনই নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খোলেন তিনি।

সঙ্গমরত অবস্থায় নিজের পছন্দের যৌনঅবস্থান সম্পর্কে মুখ খুলে সকলকে চমকে দিয়েছেন ফিটনেস ফ্রিক অভিনেত্রী। যা প্রকাশ্যে আসা মাত্রই পেজ-থ্রির শিরোনামে চলে এসেছেন মালাইকা।

বলিউড তারকারা প্রত্যেকেই এখন গৃহবন্দি। যদিও গৃহবন্দি দশায় সময় কাটাতে সকলেই যেন ডুব দিয়েছেন পুরোনো নস্ট্যালজিয়াতে।

নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই মুখ খোলেননি অর্জুন, মালাইকা। সম্পর্কের শুরু থেকেই তাদের নিয়ে জোড়ালো জল্পনা চলছিল বি-টাউনে।

নিজেরা নিজেদের সম্পর্ক নিয়ে মুখ না খুললেও ডিনার ডেট থেকে শুরু করে একসঙ্গে ছুটি কাটানোর প্রতিটি মুহূর্তের ছবি যেন ফুটে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি নেহা ধুপিয়ার একটি চ্যাট শো-এ গিয়েছিলেন মালাইকা আরোরা। সেখানে গিয়েই নিজের ‘বেডরুম সিক্রেট’ ফাঁস করেছেন মালাইকা। যা প্রকাশ্যে আসা মাত্রই হতবাক হয়েছেন ভক্তেরা।

রাতের বেলা বিশেষ করে গেম খেলতে পছন্দ করেন মালাইকা, এছাড়া ছেলেদের বিয়ার্ড লুকসও তার ভীষণ পছন্দের। এখানেই শেষ নয়, নিজের বেডরুমের গোপন কথা বলেও তিনি শিরোনামের শীর্ষে উঠে এসেছেন।

নেহা ধুপিয়া মালাইকাকে প্রশ্ন করেছিব, আপনার পছন্দের যৌন অবস্থান কী? সেখানেও সটান উত্তর দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন মালাইকা। তিনি বলেছিলেন তার ‘অন টপ’ থাকতেই বেশি ভাল লাগে।

তিনি সবকিছুরই উপরে থাকতে পছন্দ করেন। কেরিয়ার হোক বা ব্যক্তিগত জীবন দুটোর ক্ষেত্রেই টপ পজিশনই পছন্দের মালাইকার। যৌনতাকে বেশ খুল্লামখুল্লা ভাবেই উপভোগ করতে চান অভিনেত্রী। নেহার চ্যাট শো -তে গিয়ে নিজেদের বিয়েরও ইঙ্গিতও দিয়েছেন মালাইকা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*