অসাবধানতায় ক্যামেরায় ধরা পড়েছিল অভিনেত্রীদের যেসব ‘অপ্রীতিকর মূহুর্ত’

লাইমলাইটে থাকার জন্য আর কি যে করতে হবে অভিনেত্রীদের। ছবি দেখে চক্ষু ছানাবড়া নেটিজেনদের। শরীরী প্রদর্শনে কে কার থেকে এগিয়ে যাবে এই খেলাতেই মেতেছেন প্রথম সারির অভিনেত্রীরা।

নিজেদের শরীরের সঙ্গে মানানসই পোশাক পরেও জনসমক্ষে ট্রোলের শিকার হয়েছেন বলি তারকারা। বিভিন্ন ইভেন্ট, স্টেজ শো-তে হামেশাই এই ধরনের ঘটনা সকলের চোখে পড়ে।

শরীরী প্রদর্শন করতে গিয়ে শরীরের ব্যক্তিগত মুহূর্ত কখন যে ক্যামেরাবন্দি হয়েছে তা হয়তো নিজেরাই জানেন না। রূপোলি পর্দার প্রথমসারির অভিনেত্রীদের রইল কিছু ‘উপস মোমেন্টস’-এর ঝলক।

পোশাকের থেকে শরীর প্রদর্শনেও মাতোয়ারা গোটা বলিউড। রেড কার্পেট থেকে স্টেজ শো একাধিকবার পোশাকের কারণে ট্রোলের মুখ পড়েছেন বলি অভিনত্রীরা। সেই তালিকায় রয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন।

নিজের ফ্যাশন স্টেটমেন্টের জন্য তার জনপ্রিয়তাও তুঙ্গে। সাদা রঙের এই শাড়িটি পরে রাভানের একটি মিউজিক লঞ্চের অনুষ্ঠানে গিয়েছিলেন অভিনেত্রী। আর সেখানেই ব্লাউজের ফাঁক দিয়ে তার বক্ষযুগল দেখা যায়। যা প্রকাশ্যে আসা মাত্রই ট্রোলের শিকার হয়েছিলেন।

গোলাপি রঙের এই শর্ট ড্রেস পরে একটি অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন ক্যাটরিনা কাইফ। আর সেখানে হাঁটতে গিয়েই তার অন্তর্বাস বেরিয়ে আসে সকলের সামনে। তা প্রকাশ্যে আসতেই ছবির পর ছবি উঠতেই থাকে। এবং ক্যাটরিনা নিজেই তা বুঝতে পেরেছিলেন।

বলিউডের বেবো, করিনা কাপুর খান তার ফ্যাশনের জন্য বলিউডে আইকন হিসেবে জনপ্রিয়। একটি অনুষ্ঠানে গিয়ে একটি বড় সমস্যার মুখে পড়েছিলেন তিনিও। তার ব্লাউজই অভিনেত্রীকে ট্রোলের মুখে ফেলেছিল। কারণ ব্লাউজের মধ্যে থাকা সেফটিপিন সকলের নজরে পড়ে গিয়েছিল।

ছোট পোশাকে পরে অনেক অভিনেত্রীরাই জনসমক্ষে অস্বস্তিতে পড়েছেন। সেই তালিকায় রয়েছেন সুস্মিতা সেনও। পায়ের ফাঁকা দিয়ে অন্তবার্স দেখা যাওয়ায় ট্রোলের মুখে পড়েছিলেন অভিনেত্রী।

আলিয়া ভাট। বি-টাউনে শিরোনামের তুঙ্গে। হাম্পটি শর্মা কি দুলহানিয়ার প্রমোশনের সময় বরুণ ধাওয়ান আলিয়াকে কোলে নিয়ে শক্ত করে ধরেছিলেন। আর সেই সময়েই আলিয়ার অভ্যন্তরীণ পোশাক স্পষ্ট ফুটে উঠেছিল।

পরিণীতি চোপড়াও রয়েছেন সেই তালিকায়। অনুষ্ঠানে একটি সাদা রঙের স্কার্ট পড়ে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে একবার নয়, একাধিকবার স্কার্ট টিকে অ্যাডজাস করতে হয়েছিল অভিনেত্রীকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*