পিরিয়ড নিয়ে টিপ টিপ বরসার শ্যুটিং করি, খোলমেলা রবীনা

মোহরা ছবির টিপ টিপ বরসা পানি নব্বই দশকের অন্যতম জনপ্রিয় গানের মধ্যে একটি। রবীনা টন্ডন এবং অক্ষয় কুমারের ঘনিষ্ঠ রসায়নে ভরা এই গান বুকের ধুকপুকানি বাড়িয়েছিল দর্শকের।

সেই সময় রবীনা এবং অক্ষয়ের ব্যক্তিগত সম্পর্কের খবরও তুঙ্গে। এই ধরনের খবরে শোরগোল পড়লেও সম্প্রতি গানের শ্যুটিং নিয়ে নানা তথ্য প্রকাশ্যে এনেছেন রবীনা, যা শুনে চোখ কপালে উঠেছে সিনেপ্রেমীদের।

মোহরার এই টিপ টিপ বরসা পানি নিয়ে মুখ খুললেন রবীনা টন্ডন। ঋতুস্রাব নিয়ে গানের শ্যুটিং করেছিলেন অভিনেত্রী। এছাড়া নানা শারীরিক অসুস্থতা ছিল রবীনার।

রবীনার হলুদ শাড়ি, ভেজা চুল সঙ্গে সেনশ্যুয়াস শরীরী আবেদন। নব্বইয়ের কোনও দর্শক ভুলতে পারেনি রবীনার সেই রূপ।

আজও রবীনা ও অক্ষয়ের রসায়নে মন ভোলে দর্শকের। টিপ টিপ বরসা পানি গানটি নব্বইয়ের দশকের যে জনপ্রিয়তা লাভ করেছল তা এই সময় দাঁড়িয়েও অটুট।

মোহরা ছবির শ্যুটিংয়ের সময় রবীনা-অক্ষয়ের প্রেমালাপ তুঙ্গে। সেসব যদিও এখন অতীত। সম্প্রতি গানটি নিয়ে নানা অজানা তথ্য প্রকাশ্যে আনলেন রবীনা। প্রথমত গানের শ্যুটিংয়ের সময় তাঁর পিরিয়ড চলছিল।

সেই অবস্থায় ভেজা কাপড়ে শ্যুটিং করেছিলেন রবীনা। চারদিন ধরে চলেছিল গানের শ্যুটিং। কনস্ট্রাকশন সাইটে, কনকনে ঠান্ডা জলে, খালি পায়ে, টানা চার দিন শ্যুটিং করে গিয়েছেন রবীনা। কেবল পিরিয়ডই নয়, রীতিমত জ্বরও ছিল তাঁর। শরীরের এই অবস্থা নিয়েও গানটি শ্যুট করেন রবীনা।

এই তথ্যগুলি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় প্রশংসা শুরু হয়ে গিয়েছে রবীনার। তাদের কথায়, গানটি দেখলে কেউ ধরতেই পারবে না এমন শরীর খারাপ নিয়েও শ্যুটিং করেছেন অভিনেত্রী।

এই তথ্যগুলি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় প্রশংসা শুরু হয়ে গিয়েছে রবীনার। তাদের কথায়, গানটি দেখলে কেউ ধরতেই পারবে না এমন শরীর খারাপ নিয়েও শ্যুটিং করেছেন অভিনেত্রী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*