সালমান খানের চিন্তা বাড়ালেন গেইল

টুর্নামেন্টের দিনক্ষণ যত এগিয়ে আসছে, ততই নাম তুলে নেওয়ার হিড়িক বাড়ছে। লঙ্কান প্রিমিয়ার লিগের সেরা দুই চমক ছিলেন যাঁরা, সেই ক্রিস গেইল এবং লাসিথ মালিঙ্গাই এবার টুর্নামেন্ট থেকে নাম তুলে নিলেন।

পাশাপাশি ইংলিশ তারকা লিয়াম প্লাঙ্কেটও জানিয়ে দিলেন, তিনি খেলবেন না। ক্রিস গেইল এবার ছিলেন সালমান খানের ক্যান্ডি ফ্র্যাঞ্চাইজিতে। সুপারস্টার ক্রিকেটারের অনুপস্থিতিতে সালমান খানের দল যে সমস্যায় পড়বে, তা নিয়ে সন্দেহ নেই।

ইএসপিএন ক্রিকইনফো-র প্রতিবেদন অনুযায়ী, ক্যান্ডি টাসকার্স টুইট করে কনফার্ম করেছে গেইল, প্লাঙ্কেট খেলছেন না। মালিঙ্গা জানিয়েছেন, পর্যাপ্ত প্রস্তুতির কারণে নাম প্রত্যাহার করতে বাধ্য হলেন তিনি। গল গ্ল্যাডিয়েটর্স দলের নেতৃত্বের দায়িত্বে ছিলেন তিনি।

ক্রিকইনফো-কে তিনি জানিয়েছেন, মার্চ মাস থেকে তিনি অনুশীলনের মধ্যে নেই। কোনো প্রস্তুতি ছাড়াই সর্বোচ্চ পর্যায়ের কোনো টুর্নামেন্ট খেলা যথেষ্ট কঠিন।

“ড্রাফটের সময় ভেবেছিলাম, তিন সপ্তাহের প্রস্তুতি সারতে পারব। তবে তা করে ওঠা হয়নি। এই সপ্তাহেই হাম্বানতোতায় আসার কথা ছিল। এমনকি সেখানে আবার তিন দিনের কোয়ারেন্টাইনও সারতে হবে। ফাস্ট বোলারের পক্ষে কোনো প্রস্তুতি ছাড়াই মাঠে নামা বিপজ্জনক হতে পারে। তাই টুর্নামেন্ট থেকে নাম তুলে নিলাম।” বলছেন তার

কা পেসার।

৪১ বছরের সুপারস্টার গেইল সদ্যসমাপ্ত আইপিএলে প্রমাণ করেছেন, তিনি এখনো টি২০ ক্রিকেটে যে কোনো দলের সম্পদ হতে পারেন। টি২০-তে সর্বোচ্চ ছক্কা মারার অধিকারী তিনি। সলমন খানের দলে গেইল, প্লাঙ্কেট সতীর্থ হিসাবে পেতেন মুনাফ প্যাটেল, ইরফান পাঠান, লোকাল আইকন কুশল পেরেরা, নুয়ান প্রদীপ, কুশল মেন্ডিসের মত তারকাদের।

এদিকে জাফনা স্ট্যালিয়নকে ইংল্যান্ডের তারকা অলরাউন্ডার রবি বোপারা জানিয়েছেন, তিনিও খেলবেন না। কলম্বো কিংসের কোচ কবীর আলি কোভিড আক্রান্ত হওয়ায় পরিবর্ত হিসাবে নেওয়া হচ্ছে হার্সেল গিবসকে। সহকারী কোচ রঙ্গনা হেরাথ।

নভেম্বরের ২৬ তারিখে কলম্বো কিংস এবং ক্যান্ডি টাসকার্স মুখোমুখি হচ্ছে লঙ্কান প্রিমিয়ার লিগের উদ্বোধনী ম্যাচে। ফাইনাল হবে ডিসেম্বরের ১৬ তারিখ। পাঁচ দল অংশ নিচ্ছে এই টুর্নামেন্টে- কলম্বো কিংস, ক্যান্ডি টাসকার্স, জাফনা স্ট্যালিয়ন, গল গ্ল্যাডিয়েটর্স এবং ডাম্বুলা। সালমান খানের ক্যান্ডি টাসকার্স ফ্র্যাঞ্চাইজির কোচ হাসান তিলকরত্নে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*