অন্তর্বাস ছাড়াই ফিনফিনে ম্যাক্সিতে মালাইকা, ছবি ঘিরে তোলপাড়

কেউ বিঞ্জওয়াচিং ব্যস্ত তো কেউ অনলাইন গেমসে। না চাইতেও স্মার্টফোনের মধ্যে মুখ গুঁজে বসে থাকতে হচ্ছে অনেকেই। লকডাউনে আর উপায়ই বা কী আছে। হাতে গুনে কয়েকটা কাজই করা সম্ভব বাড়ির মধ্যে।

তবে অভিনেত্রী মালাইকা আরোরা ডিজিটাল দুনিয়া থেকে বেরিয়ে রান্নাঘরে ঢুকে গিয়েছেন। বেসনের লাড্ডু বানিয়ে সময় কাটালেন অভিনেত্রী।

তবে এক নায়িকার রান্না করা বিষয়টি মূল অ্যাট্রাকশন নয়, আন্তর্বাস ছাডা় মালাইকার ফিনফিনে পাতলা ম্যাক্সি নজর কেড়েছে সকলের।

সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে বেসনের লাড্ডু বানানোর ভিডিও পোস্ট করেছেন মালাইকা। যেখানে রান্নাঘরে নানা ভাবে দেখা গিয়েছে তাঁকে। কখনও গ্যাসের উপর কড়া চাপিয়ে বেসন মাখছেন।

তো কখনও মাটিতে বসে ময়াম দিচ্ছেন বেসনে। সেই ফাঁকে একটু চেখে নিলেন কারণ বেসনের লাড্ডু এই প্রথম বানাচ্ছেন তিনি। ময়াম দেওয়ার পর একদম পারফেক্ট গোলাকার লাড্ডু বানিয়ে প্লেটে সাজাচ্ছেন মালাইকা।

এই দেখে অসংখ্য সাইবারইজাররা প্রশংসা করেছেন তাঁর। তবে যারা মালাইকা ভক্ত তারা একটা জায়গা কিছুতেই নজর সরাতে পারছে না। অন্তর্বাস ছাড়াই পাতলা ফিনফিনে ম্যাক্সি পরে ভিডিওটি শ্যুট করেছেন মালাইকা। যা নজরে পড়েছে সকলের।

তাঁর বয়স, পোশাক ও ব্যক্তিগত জীবন নিয়ে অনেকেই ট্রোল করে ঠিকই, তবে মালাইকা নিজেকে এই বয়সে ভালই ধরে রেখেছে বলে মানে তাঁর ভক্তরা। বয়সের সঙ্গে সঙ্গে বাড়ছে তাঁর গ্ল্যামারও। যদি এর জন্য সম্পূর্ণ দায়ী তাঁর নিত্যদিনের ওয়ার্ক আউট রুটিন।

বাড়িতে হোক বা জিমে তিনি যোগার প্রতি বেশ ইনক্লাইনড মালাইকা। যোগা এবং পিলাটেস করেই এমন ফিগার ধরে রেখেছেন তিনি। মাঝে মধ্যে শরীরচর্চার ভিডিও পোস্ট করেন মালাইকা, যা অনুসরণ করে তাঁর অসংখ্য মহিলা ভক্তরা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*